সোমবার ২৬ জুলাই, ২০২১

বন্দরে করোনায় ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের ঋণ বিতরণ কার্যক্রম উদ্বোধন

সোমবার, ১৯ জুলাই ২০২১, ২১:৪৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: করোনা পরিস্থিতিতে পল্লী এলাকায় প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন, কুটির ক্ষুদ্র ও মাঝারি শিল্পের ক্ষতিগ্রস্ত উদ্যোক্তাদের সরকারি ঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৯জুলাই) সকালে বন্দর উপজেলা কমপ্লেক্সের অডিটোরিয়ামে ২জন ঋণ গ্রহিতাকে মোট সাড়ে ৩ লাখ টাকার চেক প্রদানের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। একই আওতায় বন্দর উপজেলায় আরো ৯জনকে ১৫ লাখ টাকার ঋণ সুবিধা দেয়া হবে।

অনুষ্ঠানে বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদ। আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পল্লী উন্নয়ন (বি আর ডি বি) কর্মকর্তা মো. আবু জাফর,বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা প্রমুখ।

অনুষ্ঠানে শেষে বি আর ডি বি কর্মকর্তা আবু জাফর জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক প্রণোদনার মাধ্যমে ঋণ সহয়তা দেয়া হচ্ছে । এরই ধারাবাহিকতায় বন্দরে প্রাথমিকভাবে ১১জনকে এই ঋণটি আমরা প্রদান করছি। আমরা পর্যায়ক্রমে উদ্যোক্তা বাছাই করে আমরা প্রস্তাব পাঠাবো। প্রস্তাবগুলো আসলে আমরা আরো বেশি উদ্যোক্তাদের স্বাবলম্বী করতে পারবো।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ