সোমবার ২১ জুন, ২০২১

বন্দরে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১

শুক্রবার, ৭ মে ২০২১, ২২:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে নয়ন শীল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার দুপুরে বন্দর থানার ২১নং ওয়ার্ডের সোনাকান্দা এনায়েতনগরস্থ আক্তারুজ্জামান মিয়ার ভাড়াটিয়া ঘরে এ ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার (৭ মে) ভুক্তভোগীর মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং- ৮(৫)২১। পুলিশ ভুক্তভোগীকে মেডিকেল চেকআপের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

মামলা দায়েরের পর ওই দিন দুপুরে বন্দরের বাবুপাড়া এলাকায় অভিযান চালিয়ে পুলিশ নয়ন শীলকে গ্রেফতার করে।

নয়ন শীল কুমিল্লা জেলার দাউদকান্দী থানার চিরার চর খালিশা এলাকার রাজ কুমার শীলের ছেলে। নয়ন শীল ও তার পরিবার বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগর এলাকার আক্তারুজ্জামান মিয়ার বাড়িতে ভাড়া থাকে।

এ বিষয়ে ভুক্তভোগীর মা অভিযোগ করে জানান, আমার স্বামী একজন দিনমজুর। জীবিকার তাগিদে আমার স্বামী ঢাকা সদর ঘাটে মুচি কাজ করে আমাদের সংসার চালায়। সে সাথে আমিও বাসা বাড়ীতে কাজ করি। দীর্ঘ ৬ বছর ধরে আমিসহ আমার পরিবার সোনাকান্দা এনায়েতনগর এলাকার আক্তারুজ্জামানের বাড়েিত বসবাস করে আসছি। নয়ন শীল একই বাড়ী ভাড়াটিয়া হিসেবে বসবাস করার সুবাদে আমার মেয়ের সাথে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর ধারাবাহিকতায় গত ৫ মে বুধবার সকালে প্রতিদিনের ন্যায় আমি ও আমার স্বামী জীবিকার তাগিদে আমরা কর্মস্থলে যাই। ওই সুযোগে নয়ণ শীল আমার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে আমাদের ঘরে আসে। পরে সে আমার মেয়ের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে ধর্ষণ করে। ওই সময় আমার বড় বোন রিনা দাসসহ স্থানীয় এলাকাবাসী নয়নকে হাতেনাতে আটক করে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ