বুধবার ২১ অক্টোবর, ২০২০

বন্দরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০, ২১:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে আসমা বেগম (২৩) নামে এক গৃবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় বন্দর ঝাউতলা এলাকায় এ ঘটনা ঘটে। পরে বন্দর ফাঁড়ী পুলিশ খবর পেয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ ঘটনায় গৃহবধূর মা হাজেরা বেগম বাদী হয়ে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ৪ বছর পূর্বে বন্দর থানার পূর্ব হাজীপুর এলাকার মৃত আহাদ আলী মিয়ার মেয়ে আসমা বেগমের সাথে একই থানার বন্দর ঝাউতলা এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে রাজিবের ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। স্বামী রাজিব পেশায় একজন যোগালী। গত কদিন পূর্বে স্ত্রী আসমা বেগম তার স্বামীকে না জানিয়ে প্রতিবেশী জনৈক এক মহিলাকে ২০০ টাকা ধার দেয়। এর ধারাবাহিকতায় গত ১৫ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামী রাজিব মিয়া টাকা ধার দেওয়াকে কেন্দ্র করে তার স্ত্রী আসমা বেগমের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী রাজিব তার স্ত্রীকে গালি-গালাজ ও বেদম মারধর করে।

এ ব্যাপারে বন্দর ফাঁড়ী ইনর্চাজ এসআই গোপাল জানান, সংবাদ পেয়ে দ্রুত বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে এসে গৃহবধূর লাশ উদ্ধার করি। পরে লাশের সুরুতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করি। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট আসলে বুঝা যাবে হত্যা না আত্মহত্যা।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ