রবিবার ০৯ মে, ২০২১

বন্দরে ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগ

বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ২১:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দরে পূর্ব শত্রুতার জেরে রুমেল (২৮) নামে এক মৎস্য ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২১ এপ্রিল) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে নবীগঞ্জ কদম রসুল কলেজ মাঠের সামনে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় বুধবার রাতেই আহতের বোন রিমি আক্তার বাদী হয়ে মারুফ ভূইয়া নামের এক ব্যক্তিকে আসামী করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করে।

রিমি আক্তার অভিযোগ করে জানান, মৎস্য ব্যবসায়ী রুমেলের সাথে একই এলাকার মৃত হামিদ ভূইয়ার ছেলে মারুফ ভূইয়ার দীর্ঘদিন ধরে পূর্ব বিরোধ চলছিল। এর ধারাবাহিকতায়, গত বুধবার রাতে মৎস্য ব্যবসায়ী রুবেল কদমরসুল কলেজ মাঠের সামনে দিয়ে যাওয়ার সময় উশৃঙ্খল মারুফ ভূইয়া ও তার সহযোগীরা তার পথরোধ করে অকথ্য ভাষায় গালমন্দ করে। একপর্যায়ে রুবেল প্রতিবাদ করলে উশৃঙ্খল মারুফ ভূইয়া লাঠি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে রক্ষাক্ত জখম করে। আহতাবস্থায় রুমেল চিৎক্রা করলে হামলাকারীরা তার কোমরে থাকা নগদ ৭০হাজার টাকা, গলায় থাক্ া৮ আনি স্বর্ণের চেইন, পকেটে থাকা একটি মোবাইল সেট লুটে নিয়ে প্রাণনাশের হুমকি ধামকি দিয়ে পালিয়ে যায়। পরে আহত রুমেলকে আশপাশের লোকজন এগিয়ে এসে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ