সোমবার ২১ জুন, ২০২১

বন্দরে ১৮ মামলার আসামী আটক

বৃহস্পতিবার, ৬ মে ২০২১, ২১:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে ৩০ বোতল ফেন্সিডিল ও ২৩০ গ্রাম গাঁজাসহ দেড় ডজন মামলার আসামী সোহেল ওরফে ফেন্সি সোহেল (৩৪)কে আটক করেছে পুলিশ।

বুধবার (৫ মে) দিবাগত রাত পৌনে ১১টায় বন্দর থানার ২০ নং ওয়ার্ডস্থ সোনাকান্দা পানির ট্যাংকি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সোহেল বন্দর থানার ২০নং ওয়ার্ডস্থ দড়ি-সোনাকান্দা এলাকার মৃত আব্দুল মতিন মিয়ার ছেলে। এ ঘটনায় বন্দর থানার উপ-পরিদর্শক আবুল খায়ের বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৫(৫)২১।

থানা সূত্রে জানা গেছে, সোনাকান্দা পানির ট্যাংকি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্ট তামিলে অভিযান চালায়। অভিযান কালে পুলিশ মাদক ব্যবসায়ী ফেন্সি সোহেলের দেহ তল্লাশী করে ৩০ বোতল ফেন্সিডিল ও ২৩০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

এ বিষয়ে বন্দর থানার উপ-পরিদর্শক আবুল খায়ের বলেন, সোহেল দীর্ঘ দিন ধরে সোনাকান্দা, দড়ি-সোনাকান্দা, বেপারীপাড়াসহ এর আশে পাশে অবাধে ফেন্সিডিল ও গাঁজা ব্যবসা পরিচালনা করে আসছিলো। তার বিরুদ্ধে বন্দর থানাসহ বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে। ফেরী করে ফেন্সিডিল বিক্রি করার সময় ৩০ বোতল ফেন্সিডিল ও ২৩০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। আটককৃত সোহেলের বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। সোহেলকে ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে বৃহস্পতিবার (৬ মে) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ