মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

বন্দরে ৩ ডাকাত গ্রেফতার

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৯:৪৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ডাকাতি করার সময় ৩ ডাকাতকে গ্রেফতার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। এ সময় ডাকাতদের কাছ থেকে ২৭টি ছাগল জব্দ করা হয়। বুধবার (২৭ জানুয়ারি) ভোরে বন্দরের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলো- মো. সুমন (২৬), মো. আলম (২৪) ও মো. রাসেল (২৪)।

সুমন রূপগঞ্জ উপজেলার সাং ভাউলিয়া পাড়া গ্রামের মো. আবু সাঈদের ছেলে, মো. আলম মাদারিপুর শিবচর থানার কাঠাল চর গ্রামের নুরুল হকের ছেলে, মো. রাসেল কুমিল্লা দাউদকান্দি থানার দৌলতপুর গ্রামের মো. আব্দুস ছাত্তারের ছেলে।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর মো. মনিরুজ্জামান জানান, টিএম পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৫-৭৪৭৬) একটি যাত্রীবাহী বাস বক্সে করে ২৭টি ছাগল নিয়ে রংপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। বুধবার ভোর সাড়ে ৫ টার দিকে যাত্রীবাহী বাসটি ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাঁচপুর বাসষ্ট্যান্ডে পৌঁছালে কিছু যাত্রী চট্টগ্রাম যাওয়ার কথা বলে বাসে উঠেন। বাসটি নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার লাঙ্গলবন্দ পৌঁছালে চালক ও সুপারভাইজারকে পিস্তল ঠেকিয়ে ভয় দেখিয়ে সংঘবদ্ধ ডাকাতদল বাসের বক্সে থাকা ২৭ টি ছাগল নামাতে থাকে। এসময় কাঁচপুর হাইওয়ে থানার একটি টিম বিষয়টি বুঝতে পেরে ডাকাতদের আটক করে এং ২৭টি ছাগল উদ্ধার করে। এ ঘটনায় বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ