শুক্রবার ২২ অক্টোবর, ২০২১

বন্দরে ৬ মাসের গর্ভের বাচ্চা হত্যা মামলায় গ্রেফতার ৩

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ২১:৪৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অন্তঃসত্ত্বা গৃহবধূ মাহমুদা বেগমের (৪৫) ৬ মাসের গর্ভের বাচ্চা হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৩ অক্টোবর) বন্দর মদনগঞ্জ এলাকার ইসলামপুর এলাকা থেকে ৩ জনকে গ্রেফতার করে বন্দর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- মদনগঞ্জ ইসলামপুর এলাকার হযরত আলী মিয়ার ছেলে হাসান (২৬) ও তার স্ত্রী আইরিন (২২) ও ছোট ভাই হোসেন (২৪)।

এর আগে বুধবার সকালে ভুক্তোভোগী গৃহবধুর স্বামী হাবিবুর রহমান বাদী হয়ে বন্দর থানায় মামলা করেন।

হাবিবুর রহমান জানান, হযরত আলী ও তার দুই ছেলে হাসান ও হোসেনদের সাথে দীর্ঘ দিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ চলছিলো। তার ধারাবাহিকতায় গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় মুরগী পালতে দেওয়াকে কেন্দ্র করে হযরত আলী ও তার দুই ছেলে হাসান ও হোসেনের পুত্রবধু আইরিন বেগম ও জাহাঙ্গীর তার দুই মেয়ে শাহিনূর ও তামান্নাকে মারধর করে। তাদের চিৎকারের শব্দ পেয়ে আমার অন্তঃস্বত্তা বউ মেয়েদের বাঁচাতে আসলে তখন হাসানের স্ত্রী আইরিন বেগম ক্ষিপ্ত হয়ে ইট দিয়ে পেটে ঢিল মারলে ঘটনাস্থলেই আমার বউয়ের প্রচুর রক্তক্ষরণ হয়। তখন এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এসে ঐ অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা প্রদানের পর গত ৫ অক্টোবর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত বাচ্চা প্রসব করে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মামলা দায়েরের সাথে সাথে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ মামলার এজাহারভূক্ত মহিলাসহ ৩ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ