মঙ্গলবার ০৯ মার্চ, ২০২১

বন্দর প্রেসক্লাবের অর্থ সম্পাদক পদে সজীবের মনোনয়ন জমা

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১৬:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর প্রেসক্লাবের ২০২১-২০২২ দ্বি-বার্ষিক নির্বাচনে অর্থ সম্পাদক পদে দৈনিক সমকাল ও ডান্ডিবার্তা ফটো সাংবাদিক মেহেদী হাসান সজীব মনোয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুর ২টায় বন্দর প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ডান্ডিবার্তা সম্পাদক হাবিবুর রহমান বাদলের নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি।

আগামী রোববার ৩১ জানুয়ারি বন্দর প্রেসক্লাবের নির্বাচনে রোববার (২৪ জানুয়ারি) অর্থ সম্পাদক পদে মনোয়নপত্র ক্রয় করেন মেহেদী হাসান সজীব।

বন্দর প্রেসক্লাব মিলনায়তনে সহ সভাপতি কবির হোসেনের নিকট হতে মনোয়নপত্র ক্রয় করা হয়।

মেহেদী হাসান সজীব প্রতিক্রিয়ায় বলেন, বন্দর প্রেসক্লাবের সিনিয়র সদস্যদের ভালবাসা ও মতামতে অর্থ সম্পাদক পদে মনোয়নপত্র ক্রয় করেছি। তাদের এমন ভালবাসা ও স্নেহ নিয়ে সামনে পথগুলো অতিক্রম করতে পারি এবং বন্দর প্রেসক্লাবের সুনার্ম সকলকে নিয়ে গড়তে পারি সে দোয়া চাই।

বর্তমান সভাপতি মোবারক হোসেন কমল খান, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, সদস্য জি এম সুমন ও মো. মামুন মিয়া ভালবাসায় আমাকে প্রেসক্লাবের নতুন সদস্য হওয়ার সুযোগ করে দেয়। তাদের কাছে আমি সব সময় ঋণী হয়ে থাকবো। অপরদিকে বর্তমান অর্থ সম্পদক ইমরান মৃধা অন্য পদে মনোয়নপত্র ক্রয় করায় আমাকে অর্থ সম্পাদক হওয়ার সুযোগ করে দিয়েছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ