শনিবার ২৮ নভেম্বর, ২০২০

বাউল বন্ধু সম্মাননা পেলেন সিদ্দিকুর রহমান

শনিবার, ২১ নভেম্বর ২০২০, ২০:২৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বাউল শিল্পীদের বিভিন্ন সময় সহযোগীতা করায় নারায়ণগঞ্জ জেলা বাউল শিল্পী কল্যাণ পরিষদের সম্মাননা পেয়েছেন সিদ্দিকুর রহমান। শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় ফতুল্লার বক্তাবলী ফেরীঘাট সংলগ্ন সংগঠনের কার্যালয়ে কার্যকরী কমিটি ও উপদেষ্টা মন্ডলীর সদস্যরা তাঁকে এই সম্মাননা প্রদান করেন।

নারায়ণগঞ্জ জেলা বাউল শিল্পী কল্যাণ পরিষদ জেলার বাউল শিল্পী ও বাউল প্রেমীদের বিভিন্ন সময় সম্মাননা প্রদান করে থাকে। করোনাকালীন সময়েও শিল্পীদের পাশে ছিলো সংগঠনটি। করোনার সময়ে নারায়ণগঞ্জের বাউল শিল্পী ও যন্ত্র শিল্পীদের বিভিন্ন ভাবে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছিলেন ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান। তাঁর এ অবদানের জন্য নারায়ণগঞ্জ জেলা বাউল শিল্পী কল্যাণ পরিষদের পক্ষ থেকে শুক্রবার সংগঠনের কার্যালয়ে তাকে সম্মাননা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি হাফিজ উদ্দিন সরকার, সিনিয়র সহ-সভাপতি হাজী আব্দুল খালেক ভান্ডারী, উপদেষ্টা দেলোয়ার হোসেন কন্ট্রাক্টার, বদিউল আলম, লুৎফর রহমান, সোহেল ফকির, বাংলাদেশ তরিকা বাউল শিল্পী সমিতির সাধারণ সম্পাদক সানি সরকার প্রমুখ।

সব খবর
শিল্প ও সাহিত্য বিভাগের সর্বশেষ