বৃহস্পতিবার ২২ অক্টোবর, ২০২০

বাবুরাইল যুবসমাজ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

শুক্রবার, ২ অক্টোবর ২০২০, ১৯:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শহরের ১নং বাবুরাইল যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় রিয়াদ হাসান টিমকে ২২ রানে হারিয়ে টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন হয় গ্রেড টিম।

শুক্রবার (২ অক্টোবর) বাদ আসর শহরের ১নং বাবুরাইল খেলা মাঠে এই টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। জাকঁজমকপূর্ণ এই টুর্ণামেন্টে মোট ১৬ টি স্থানীয় দল অংশগ্রহণ করে।

ফাইনাল ম্যাচে টুর্ণামেন্ট কমিটির সভাপতি নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও দৈনিক খবরেরর পাতা বার্তা সম্পাদক ইমামুল হাসান স্বপনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রিয়াদ হাসান। বিশেষ অতিথি ছিলেন, মিঠু হাসান।
ম্যাচ শেষে সভাপতি ইমামুল হাসান স্বপন বলেন, আজ সমাজে ঐক্যের বড় অভাব। আমরা নিজের নাক কেটে অপরের অমঙ্গলের চেষ্টা করি এটা ঠিক কাজ না। শিশু কিশোরদের সাথে যাতে প্রতি হিংসার বিস্তার না ঘটে সে জন্য আমাদের সচেতন হওয়া বাঞ্চনীয়। সমাজের মন্দ লোকদের দূরে ঠেলে দিয়ে নয়। তাদের সংশোধনের জন্য দূরত্ব কমাতে হবে। এরপরেও যদি তারা সীমা লঙ্গন করেন, তবে চূড়ান্ত বয়কট করতে হবে।

রিয়াদ হাসান বলেন, খেলাধুলা মাধ্যমে সমাজ মাদকমুক্ত করা সম্ভব। করোনা এমনই মানুষকে ঘরবন্দি করে রেখেছ। বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে ভবিষ্যৎ প্রজন্ম শিশুরা। করোনাকে জয় করে আমরা ফের সুন্দর পরিবেশ সৃস্টি করবো।

মিঠু হাসান বলেন, আমরা সকলকে নিয়ে একত্রে কাজ করলে সব কাজ সফল বয়ে আনবে। দেশের কল্যাণে যুবকদের কাজ করার উৎসাহ দিতে হবে। যুবকদের মধ্যে দেশপ্রেম সৃষ্টি করলে, ভবিষ্যৎ সুন্দর গড়ে তোলা সম্ভব হবে।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ