বৃহস্পতিবার ২১ জানুয়ারি, ২০২১

বার নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত প্যানেল ঘোষণা

বুধবার, ১৩ জানুয়ারি ২০২১, ১৭:২৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আবারও সভাপতি পদে মুহাম্মদ মোহসীন মিয়া ও সাধারণ সম্পাদক পদে মাহবুবুর রহমানকে রেখে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রার্থী ঘোষণা করা হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) আইনজীবী সমিতি ভবনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের পক্ষ থেকে এ প্রার্থিতা ঘোষণা করেন আওয়ামী লীগের প্যানেল মনোনয়ন বোর্ডের সদস্য সচিব পিপি এড. ওয়াজেদ আলী খোকন। আগামী ২৮ জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীদের নাম ঘোষণার সময় উপস্থিত ছিলেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব এড. মাসুদ উর রউফ।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্পাদকীয় ও সদস্য পদে মোট ১৭ জন নির্বাচন করে থাকেন।

নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি পদে বরুণ চন্দ্র দে, যুগ্ম সম্পাদক পদে রবিউল আমিন রনি, কোষাধ্যক্ষ পদে এডভোকেট মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক পদে মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক পদে মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক পদে সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে মোহাম্মদ আসাদুর রহমান বিপ্লব, সমাজ সেবা সম্পাদক পদে ইসরাত জাহান ইনা ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে নুসরাত জাহান তানিয়াকে মনোনয়ন দেয়া হয়েছে।

সদস্য পদে মনোনীত পাঁচজন হলেন, সিরাজুল হক মিলন, শরিফুল ইসলাম, কামরুল হাসান, আবু তাহের রানা ও রোমানা আক্তার।।

প্রসঙ্গত, তফসিল অনুযায়ী ১১-১৩ জানুয়ারি মনোনয়ন পত্র সংগ্রহ ও দাখিল, ১৪ জানুয়ারি প্রার্থীতা যাচাই বাছাই ও বৈধ প্রার্থীর প্রাথমিক তালিকা প্রকাশ, ১৭ জানুয়ারি প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন। ১৮ জানুয়ারি চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। ২৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত আইনজীবী সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের দ্বিতীয় তলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ