বৃহস্পতিবার ০২ ডিসেম্বর, ২০২১

বেগম জিয়াকে বিদেশে প্রেরণের দাবিতে জেলা বিএনপির স্মারকলিপি

বুধবার, ২৪ নভেম্বর ২০২১, ১৫:৫১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত মানের চিকিৎসার দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছে জেলা বিএনপি। মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর কাছে স্মারকলিপি প্রদান করেন জেলা বিএনপির নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক অ্যাড. তৈমুর আলম খন্দকার, যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, জাহিদ হাসান রোজেল, সদস্য রিয়াদ মো. চৌধুরী, রুহুল আমিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম প্রমুখ।

স্মারকলিপি প্রদান শেষে অ্যাড. তৈমুর আলম খন্দকার বলেন, আজকে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আমরা বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত মানের চিকিৎসার জন্যে বিদেশে প্রেরণের দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছি। জেলা প্রশাসক মহোদয় অত্যন্ত আন্তরিকতার সাথে গ্রহণ করেছেন এবং তিনি বলেছেন আজকেই এই স্মারকলিপি প্রধানমন্ত্রীর কাছে পাঠিয়ে দিবেন। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, মাননীয় প্রধানমন্ত্রী সংবিধানের ১৪৮ এর অনুচ্ছেদ অনুযায়ী তিনি তার শপথ রক্ষা করবেন। আমাদের আন্দোলন চলছে এবং নির্দিষ্ট লক্ষ্যে পৌছানো না পর্যন্ত এই আন্দোলন অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ