শনিবার ০৬ মার্চ, ২০২১

ব্যাচ’৯৩ এর প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট, চ্যাম্পিয়ন অ্যাভেঞ্জার্স

শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১, ১৮:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রতিবছরের ন্যায় নারায়ণগঞ্জ জেলার এসএসসি ব্যাচ’৯৩ এর পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২৯ জানুয়ারি) দিনব্যাপী প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়। ফতুল্লার ইসদাইর এলাকায় অবস্থিত একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

এই খেলায় অংশগ্রহণ করে ইশা খাঁ ওয়ারিয়র্স, স্টার স্ট্রাইকার্স, বন্দর মাইটি চ্যালেঞ্জার্স, অ্যাভেঞ্জার্স, সিটি কিংস ও দ্য চেজার্স নামের পৃথক ছয়টি দল। দিনব্যাপী চলে প্রীতি ক্রিকেট ম্যাচ। প্রতি ম্যাচ ৮ ওভার এ সীমাবদ্ধ ছিল। ফাইনালে বন্দর মাইটি চ্যালেঞ্জার্সকে ৪১ রানে হারিয়ে অ্যাভেঞ্জার্স দল চ্যাম্পিয়ন হয়।

শুরুতে ব্যাটিং এ নেমে ৮ ওভারে ১৩০ রানের টার্গেট দেয় অ্যাভেঞ্জার্স দল। বিপরীতে ৮৮ রানেই থেমে যায় বন্দর মাইটি চ্যালেঞ্জার্স দলের ইনিংস। ফাইনালে অপরাজিত ৭৬ রান করে ম্যান অব ম্যাচ পুরস্কার জিতে নেন অ্যাভেঞ্জার্স দলের মো. মুকুল খান। পুরো টুর্নামেন্টে সর্বোচ্চ রান করে ম্যান অব সিরিজের কৃতিত্ব অর্জন করেন বন্দর মাইটি চ্যালেঞ্জার্স দলের মো. শাহীন। সর্বোচ্চ উইকেট নিয়েছেন মো. সুমন।

খেলা শেষে পুরস্কার বিতরণী পর্বে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের অধিনায়ক ও সতীর্থদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনাড়ম্বর এই আয়োজনে ব্যাচ’৯৩ এর সকল সদস্য তাদের পরিবারের সদস্যদের নিয়ে উপস্থিত ছিলেন। আনন্দ-উল্লাসের মধ্য দিয়ে সন্ধ্যায় আয়োজনের ইতি টানা হয়।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ