রবিবার ০৯ মে, ২০২১

মহানগর জামায়াতের আমীর মাঈনুদ্দিন গ্রেফতার

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: হেফাজতের ডাকা হরতালে নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় ব্যাপক সহিংসতা, ভাঙচুর, বাসে অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার করা হয়েছে মহানগর জামায়াতের আমীর মাওলানা মাঈনুদ্দিন আহমেদসহ ৩ জনকে।

রোববার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১ টায় সদর উপজেলার হাজীগঞ্জ এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এসময় সেখান থেকে গ্রেফতার করা হয় মামলার এজাহারভুক্ত আসামি জামায়াতের আরেক সদস্য জনি ও বিএনপি নেতা ইসলামকে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী জানান, রাতে গ্রেফতারের পর আসামিদের সিদ্ধিরগঞ্জ থানায় নেয়া হয়েছে। সকালে তাদেরকে আদালতে পাঠানো হবে। গ্রেফতারকৃত তিনজনই হেফাজতের হরতালে নাশকতা সৃষ্টির ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি।

উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালের দিন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আগুন জ্বালিয়ে অবরোধ, যানবাহনে ভাঙচুর, সাংবাদিকদের মারধরের ঘটনা ঘটে। এই ঘটনায় র‍্যাব ও পুলিশ বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে সরকারি কাজে বাধা দেওয়াসহ নানা অভিযোগে সিদ্ধিরগঞ্জ থানায় ছয়টি মামলা করে। হরতালের দিন ক্ষতিগ্রস্ত পরিবহন মালিকদের আরও দুইটি মামলা ওই থানায় রুজু করা হয়। এইসব মামলায় এজাহারনামীয় ছাড়াও কয়েক হাজার অজ্ঞাত আসামি করা হয়। 

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ