শনিবার ২৮ নভেম্বর, ২০২০

মাদক সেবনের টাকা না পেয়ে মাকে পিটিয়ে খুন

শনিবার, ২১ নভেম্বর ২০২০, ২১:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে মাদক সেবনের টাকা না পেয়ে লোহার রড দিয়ে পিটিয়ে মাকে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যার সাড়ে ৭টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাবো এলাকায় এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসী অভিযুক্ত সাইফুল ইসলাম (৩২) কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

আটককৃত সাইফুল ইসলাম (৩২) উপজেলার শিংলাবো এলাকার মৃত আব্দুল সোবাহানের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফিরে ফের সাইফুল মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে অকথ্য ভাষায় গালি দেওয়া শুরু করে। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করে। প্রতিবেশীরা ঝগড়ার শব্দ শুনে এগিয়ে এসে দেখে ঘরের বাইরে বসে ছেলে সাইফুল ধূমপান করছে। এ সময় তার মায়ের কথা জিজ্ঞাস করলে সে পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় তাকে এলাকাবাসী ধাওয়া করে আটকের পর ঘরে এসে দেখতে পায় বাথরুমে লাশ পড়ে রয়েছে। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, সাইফুল ইসলাম মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে প্রায়ই মারধর করত। মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ