শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

মাদরাসায় পড়তে আসা শিশুকে ধর্ষণের চেষ্টায় শিক্ষক গ্রেফতার

সোমবার, ১ মার্চ ২০২১, ১৬:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদরাসায় পড়তে আসা সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টার মামলায় ওই মাদরাসার শিক্ষক মাওলানা মোশারফ মল্লিককে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে রোববার রাত সাড়ে ১২টার দিকে সোনারগাঁ উপজেলার কাঁচপুরের সোনাপুর এলাকার কুদ্দুস মিয়ার বাড়ির ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আসামি মাওলানা মোশারফ মল্লিক ঝালকাঠী জেলার কাঠালিয়া থানার চেচরী গ্রামের মৃত কালু মল্লিকের ছেলে।

এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, সোনারগাঁ থানাধীন কাচঁপুরের সোনাপুর এলাকার ফয়েজীয়া ক্বওমীয়া নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিম খানার শিক্ষক মাওলানা মোশারফ মল্লিক। ভুক্তভোগী শিশু রোজ ওই মাদরাসায় সকালে পড়তে আসে এবং বিকেলে পড়া শেষে বাড়িতে যায়।

গত রোববার মাদরাসায় পড়তে আসলে আসামি মাদরাসার তৃতীয় তলায় তার নিজের কক্ষে নিয়ে গিয়ে শিশুটিকে যৌন নিপীড়ন করে। এক পর্যায়ে শিশুটিকে সে ধর্ষণেরও চেষ্টা করে। এই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করা হলে আসামিকে রাতে গ্রেফতার করে সকালে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ