রবিবার ০৯ মে, ২০২১

মে দিবসে শ্রমিকদের মাঝে ইফতার বিতরণে শুভসংঘ

শনিবার, ১ মে ২০২১, ২১:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মে দিবস উপলক্ষে দুস্থ অসহায় ও করোনায় বেকার হয়ে পড়া শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে নারায়ণগঞ্জ শুভসংঘ।

শনিবার (১ মে) বিকেলে শহরের চাষাঢ়া রেল গেইট এলাকায় ২০০ শ্রমিকের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার পেয়ে বেকার শ্রমিক ও তাদের পরিবারের মাঝে স্বস্তির হাসি ফুটে উঠে। শুভসংঘের সাথে এই কর্মসূচিতে সহযোগিতা করে ‘প্রজেক্ট এক টাকায় খাবার’ নামের একটি সংগঠন।

এসময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ নারায়ণগঞ্জ জেলার সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান, সহসভাপতি রঞ্জিত ম-ল, প্রদীপ দাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী মামুনুর রশীদ, কার্য নির্বাহী সদস্য লিটন চন্দ্র পাল, প্রজেক্ট এক টাকায় খাবারের স্বেচ্ছাসেবক সাখাওয়াত হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাবার বিতরণ করেন নারায়ণগঞ্জ কলেজের শিক্ষক আরিফ মিহির। উপস্থিত ছিলেন কালের কণ্ঠের জেলা প্রতিনিধি দিলীপ কুমার ম-ল।

প্রজেক্ট এক টাকায় খাবারের কর্মকর্তা সাখাওয়াত হোসেন বলেন, শুভসংঘের শুভ কাজের সাথে যুক্ত হতে পেরে আমরা গৌরবান্বিত বোধ করছি। শুভসংঘের যে কোন মহৎ কাজের সাথে ভবিষ্যতেও আমরা যুক্ত থাকতে চাই।

কালের কণ্ঠ শুভসংঘের নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী মামুনুর রশীদ বলেন, আমরা ধারাবাহিকভাবে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আজকের কর্মসূচি সেই কাজেরই অংশ মাত্র। আমরা ঈদ উপলক্ষে দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণের সিদ্ধান্ত নিয়েছি। সেটারও বাস্তবায়ন করব ঈদের আগেই।

পরে শুভসংঘের কর্মকর্তা সদস্যদের নিয়ে স্বাস্থ্যবিধি মেনে এক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। করোনা থেকে মুক্তি পেতে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক অমিত ম-ল, সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম সাইফুদ্দিন আহমেদ পিন্টু, সমাজকল্যাণ সম্পাদক রাজু আহমেদ, কোষাধ্যক্ষ সুমন চন্দ্র দাস, সহ সাংগঠনিক সম্পাদক আল মামুন, সাহিত্য বিষয়ক সম্পাদক দিলীপ কুমার দাস, প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আল মনিরসহ শুভসংঘের সদস্যবৃন্দ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ