মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

যাত্রীবেশে মিশুক ছিনতাইয়ের চেষ্টা, আটক ২

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৯:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: যাত্রীবেশে ব্যাটারী চালিত মিশুক ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে আটক করে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে দশটায় ফতুল্লা থানার মধ্য নরসিংপুর মাওলা বাড়ী সংলগ্ন কবরস্থানের সামনের রাস্তায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় মিশুক চালক মো. আরিফ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

আটককৃত ছিনতাইকারীরা হলো ফতুলা থানার লালপুর হাজী জালাল উদ্দিন রোডের তৌহিদ ম্যানেজারের বাড়ীর ভাড়াটিয়া মো. সিদ্দিক ফকিরের পুত্র সবুজ ফকির ও লালপুরের আবুল কালামের পুত্র ইমরান হাওলাদার।

এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে সবুজ ফকির ও ইমরান হাওলাদার শহরের গলাচিপা মোড় হতে ফতুল্লা থানার মধ্য নরসিংপুর যাওয়ার জন্য বাদির চালিত মিশুকটির ভাড়ায় যাত্রী হয়। রাতে সাড়ে দশটার দিকে মিশুকটি মধ্য নরসিংপুর মাওলা বাড়ীর সামনের কবরস্থানে পৌছাঁমাত্র যাত্রীবেশী দুই ছিনতাইকারী বাদীকে টেনে হিচড়ে মিশুক থেকে নামিয়ে এলোপাতাড়ি মারধর করে জোরপূর্বক মিশুকটি ছিনিয়ে নেওয়ার চেস্টা করে। এ সময় বাদীর ডাক-চিৎকারে স্থানীয় পথচারী ও এলাকবাসী এগিয়ে এসে যাত্রীবেশী দুই ছিনতাইকারীর নিকট থেকে মিশুক চালককে উদ্বার করে এবং ছিনতাইকারীদের গণপিটুনী দিয়ে টইলরত ফতুলা থানা পুলিশের হাতে সোপর্দ করে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ