শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

রাত ১১টার পর রাস্তায় কোনো কিশোর পেলেই আটক: অতি. এসপি

বুধবার, ৩ মার্চ ২০২১, ২১:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে যৌক্তিক কারণ ছাড়া রাত ১১টার পর রাস্তায় কোনো কিশোর বয়সী কাউকে পেলেই আইনি ব্যবস্থা নেয়ার হুশিয়ারি জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী। বুধবার (৩ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানা আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কিশোর গ্যাং একটি সামাজিক সমস্যা। যারা কিশোর তারা কিন্তু আমাদেরই কারো সন্তান, কারো ভাই। কোনো যৌক্তিক কারণ ছাড়া রাত ১১টার পর কিশোর বয়সী কাউকে ঘুরতে ফিরতে দেখা যায়, তাদেরকে ধরে আমরা আটক করে থানায় নিয়ে আসবো, তারপর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, পুলিশ নিজেও অপরাধ করে পার পাবে না। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। দুই বছর আগের পুলিশ আর এখনকার পুলিশ কিন্তু এক না। পরিবর্তন হচ্ছে। পুলিশের একার পক্ষে কোনো সমস্যা সমাধান করা সম্ভব না। আপনাদেরকেও সচেতন হতে হবে এবং আমাদেরকে সহযোগিতা করতে হবে। রাতে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করুন এবং সিসিটিভি স্থাপন করুন। আলোতে কোনো অপরাধ হয় না, সব অপরাধ অন্ধকারেই হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান সহ বিভিন্ন পেশাজীবী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ