শুক্রবার ২২ অক্টোবর, ২০২১

রূপগঞ্জে অপহৃত ৪ পোশাক শ্রমিক উদ্ধার, গ্রেফতার ৫

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ১৮:৪১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে দুর্গা পূজার ছুটিতে বাড়ী যাবার পথে অপহৃত ৪ পোশাক শ্রমিককে উদ্ধার ও ৫ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে উপজেলার ভুলতা গাউছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

উদ্ধারকৃত পোশাক শ্রমিকরা হলো- রিপন মুর্ম, মিঠুন চন্দ্র রায়, মোমিনুল, আবদুল্লাহ। গ্রেফতারকৃতরা হলো- শাকিব চৌধুরী, রাম কিশোর, সাব্বির হোসেন, তামিম মুসুল্লি ও জাবেদ ভুইয়া।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মিন্টু বৈদ্য জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা ভুলতা এলাকার নান্নু স্পিনিং নামক পোশাক কারখানার শ্রমিক রিপন মুর্ম, মিঠুন চন্দ্র রায়, মোমিনুল, আবদুল্লাহ পুজার ছুটি পেয়ে গ্রামের বাড়ি দিনাজপুরের সেতাবগঞ্জ যাবার উদ্দেশ্যে সাওঘাট থেকে অটো রিক্সা যোগে গাউছিয়া এলাকায় বাসস্ট্যান্ড যাবার সময় একটি অপহরণকারী চক্র তাদের অপহরণ করে নিয়ে যায়। পরে অপহরণকারী অপহৃতদের সহকর্মী লিপন চন্দ্রের মোবাইলে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। এমনকি টাকা না দিলে জীবনে শেষ করে দিবে বলে হুমকি প্রদান করে।

পরে লিপন চন্দ্র ঘটনাটি ভুলতা ফাড়িকে অবহিত করলে পুলিশ আধুনিক প্রযুক্তির সহায়তায় রাতভর অভিযান চালিয়ে একই উপজেলার সাওঘাট এলাকা থেকে অপহৃত ৪ পোশাক শ্রমিককে উদ্ধার করে। এসময় এ ঘটনায় জড়িত শাকিব চৌধুরী, রাম কিশোর, সাব্বির হোসেন, তামিম মুসুল্লি ও জাবেদ ভুইয়া নামে ৫ অপহরণকারীকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৭/৮ জন অপহরণকারী পালিয়ে যায়।

এ ঘটনায় রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অপহরণের ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃত ৫ আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ