শনিবার ২৮ নভেম্বর, ২০২০

রূপগঞ্জে ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ী নুরুল ইসলাম

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ২২:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম। মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে ভোট গণনা শেষে তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরুল ইসলাম নৌকা প্রতীকে লড়াই করেছেন। বিপরীতে উপজেলা বিএনপির সহসভাপতি শরিফ আহমেদ টুটুল স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করেন।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ চলে। রাতে ভোট গণনা শেষে ১০ হাজার ২৯১ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয় নুরুল ইসলামকে। নুরুল ইসলাম পেয়েছেন মোট ১৭ হাজার ১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী শরিফ আহমেদ টুটুল পেয়েছে ৬ হাজার ৭২২ ভোট।

এছাড়া সদস্য পদে ১ নম্বর ওয়ার্ডে সফিকুর রহমান, ২ নম্বর ওয়ার্ডে আনোয়ার হোসেন স্বপন, ৩ নম্বর ওয়ার্ডে আরিফুর রহমান সাগর, ৪ নম্বর ওয়ার্ডে হাছিবুর রহমান, ৫ নম্বর ওয়ার্ডে মনির হোসেন, ৬ নম্বর ওয়ার্ডে জাকির হোসেন, ৭ নম্বর ওয়ার্ডে আয়নাল হোসেন, ৮ নম্বর ওয়ার্ডে আব্দুর রাজ্জাক সিকদার, ৯ নম্বর ওয়ার্ডে আজিজুল হক মালুম এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে শিরিনা আক্তার, ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডে আলেয়া বেগম ও ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডে নাছরিন আক্তার বেসরকারিভাবে বিজয়ী হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ