বৃহস্পতিবার ২১ জানুয়ারি, ২০২১

রূপগঞ্জে সৎ ছেলের হাতে মা জবাই

বুধবার, ১৩ জানুয়ারি ২০২১, ২১:২১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতায় মাকে খুন করেছে সৎ ছেলে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতারও করেছে পুলিশ। গত মঙ্গলবার (১৩ জানুয়ারি) ভুলতা ইউনিয়নের লাভড়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম সেলিনা আক্তার (৩৫)। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে নিহতের সৎ ছেলে আমির হোসেনকে (২৮)। সেলিনা আক্তার লাভড়াপাড়া এলাকার নুরু মিয়ার স্ত্রী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ৭ বছর আগে আড়াইহাজার উপজেলার লস্করদী এলাকার আবু তাহের মিয়ার মেয়ে সেলিনা আক্তারের সঙ্গে নুরু মিয়ার (৬৮) বিয়ে হয়। নুরু পূর্বে আরও দু’টি বিবাহ করেছিলেন। সেলিনাকে বিয়ের পর থেকে আমির তার সৎ মাকে অত্যাচার ও নির্যাতন করতো। মঙ্গলবার রাতে আমির হোসন তার সৎ মা সেলিনা আক্তারকে ঘরে আটকে রেখে বেধড়ক পেটায়। এক পর্যায়ে সেলিনা আক্তারকে জবাই করে হত্যা করে।

বুধবার সকালে সেলিনা আক্তারের বড় ভাই সামসুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। দুপুরে পুলিশ হত্যাকারী আমির হোসেনকে গ্রেফতার করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, আসামি আমির হোসেনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ