শুক্রবার ২২ অক্টোবর, ২০২১

লায়ন্স ক্লাবের উদ্যোগে দিনব্যাপী সেবামূলক কর্মসূচী

শনিবার, ৯ অক্টোবর ২০২১, ১৯:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: অক্টোবর সেবা মাস উদযাপন উপলক্ষে লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্সের উদ্যোগে দিনব্যাপী সেবামূলক কর্মসূচী পালন করা হয়েছে। এসময় অর্ধশত শিশুকে বিনামূল্যে সুন্নতে খাৎনা করানো হয়।

শনিবার (৯ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের শেখ রাসেল নগর পার্ক সংলগ্ন দেওভোগ পাক্কা রোড এলাকা এ কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীর মধ্যে ছিল, বিনামূল্যে চিকিৎসা সেবা, সুন্নতে খাৎনা, ডায়াবেটিকস পরীক্ষা, খাবার বিতরণ, গাছের চারা বিতরণ, করোনা রোধে সচেতনতামূলক প্রচারণা, লিফলেট ও মাস্ক বিতরণ।

এর আগে সকালে নারায়ণগঞ্জ ব্যাচের সকল লায়ন্স ক্লাবগুলোর অংশগ্রহণে শহরের চাষাঢ়া শহীদ মিনার থেকে একটি র‌্যালি বের হয়। পরে র‌্যালিটি শহরের বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে শেখ রাসেল নগর পার্কে গিয়ে সমাবেশ করে শেষ হয়। এ সময় লায়ন্স ক্লাবের ডিস্ট্রিক গভর্নর ও অন্যান্য নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন।

সেবামূলক কার্যক্রম পরিদর্শন করেন ডিস্ট্রিক গভর্ণর লায়ন জালাল আহমেদ (এমজেএফ), সদ্য প্রক্তন সাবেক ডিস্ট্রিক গভর্ণর লায়ন কামরুন নাহার (পিএমজেএফ), প্রথম ভাইস ডিস্ট্রিক গভর্ণর লায়ন ইঞ্জিনিয়ার আব্দুল ওহাব, দ্বিতীয় ভাইস ডিস্ট্রিক গভর্ণর লায়ন ডা. মো. বশির উল্লাহ (পিএমজেএফ) প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্সের প্রেসিডেন্ট লায়ন আশরাফুজ্জামান হিরা, সেক্রেটারী মো. হাবিবুর রহমান মুরাদ, ক্লাবের এডমিনিস্ট্রেশন ডা. রত্না রহমান, ট্রেজারার রাহেলা সিদ্দিক কনা জয়েন্ট সেক্রেটারী হাসান উল রাকিব প্রমুখ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ