শুক্রবার ২৩ অক্টোবর, ২০২০

লিপি ওসমানের সুস্থতা কামনায় কাউন্সিলর দুলালের উদ্যোগে দোয়া

শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০, ১৭:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রভাবশালী আওয়ামী লীগ নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপির সুস্থতা কামনায় বন্দরের বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজাত করা হয়েছে। মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের উদ্যোগে এই দোয়ার আয়োজন করা হয়।

শুক্রবার (১৬ অক্টোবর) জুম্মার নামাজের পর লিপি ওসমানের দ্রুত আরোগ্য কামনায় বন্দরের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও সাধারণ মুসল্লিরা অংশগ্রহণ করেন।

দোয়া ও মোনাজাতে অংশ নেন প্রবীণ আওয়ামী লীগ নেতা সিরাজ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান কমল, ২৩ নং ওয়ার্ড শ্রমিক লীগের সাবেক সভাপতি জাকির প্রধান, শ্রমিক লীগ নেতা রিপন প্রধান, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিম, মহানগর ছাত্রলীগ নেতা অপু তালুকদার প্রমুখ।

দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়, বন্দর কদম রসুল দরগাহ মসজিদ, ইস্পাহানি বড় জামে মসজিদ, বায়তুল আমান জামে মসজিদ, বাগবাড়ি জামে মসজিদ, নবীগঞ্জ টি হোসেন জামে মসজিদ, নবীগঞ্জ কবরস্থানস্থ বাগে জান্নাত জামে মসজিদে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ