মঙ্গলবার ০২ মার্চ, ২০২১

শনিবার শহরের যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না

শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ২০:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শীতকালীন সংরক্ষণ কাজের জন্য কয়েক ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে নারায়ণগঞ্জ শহরের কিছু এলাকায়। শনিবার (২৩ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রী`র ভিডিও কনফারেন্স শেষ হওয়ার পর থেকে বিকাল ৫টা পর্যন্ত এই বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (ডিপিডিসি)। সাময়িক এই অসুবিধার জন্য সকলের সহযোগিতা চেয়ে গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে ডিপিডিসির এনওসিএস নারায়ণগঞ্জ (পূর্ব) বিভাগ।

এক বিজ্ঞপ্তিতে ডিপিডিসি জানায়, মন্ডলপাড়া ৩৩/১১ কেভি গ্রীড উপকেন্দ্র হতে শীতকালীন সংরক্ষণ কাজের জন্য বিবি রোড (রেইলগেট) ১১ কেভি ও রিভারভিউ ১১ কেভি ফিডার নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রী`র ভিডিও কনফারেন্স শেষ হওয়ার পর থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে রিভারভিউ, বন্দর ঘাট, ৫নং ঘাট, ১নং রেলগেট হতে কালিবাজার, নারায়নগঞ্জ কলেজ, নারায়নগঞ্জ ক্লাব হতে ২নং রেলগেট, আজহার সুপার মার্কেট, গুলশান সিনেমা হল ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানায়।

ডিপিডিসি জানায়, বর্ণিত এলাকার সম্মানিত গ্রাহকদের অবগতির জন্য ডিপিডিসি`র আইসিটি দপ্তর হতে এসএমএস প্রদান ও মাইকিং করা হয়েছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ