সোমবার ২১ জুন, ২০২১

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মতবিনিময় সভা

শুক্রবার, ৪ জুন ২০২১, ১৯:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মতবিনিময় সভা করেছে নারায়ণগঞ্জ জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

শুক্রবার (৪ জুন) সকালে সদর উপজেলার শিবু মার্কেটে অবস্থিত জেলা কার্যালয়ে সংগঠনের এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ আনোয়ার হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা আনোয়ার হোসাইন জিহাদি।

আরও উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশরাফ আলী, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ মাকসুদুল হাসান, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ আলী, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ জাহিদ হাসান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ আবু সাঈদ, সদস্য মুহাম্মাদ সাইফুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকা সত্ত্বেও ইশা ছাত্র আন্দোলনের দায়িত্বশীলগণ শিক্ষার্থীদের দ্বারে দ্বারে পৌঁছে তাদের দায়িত্ব পালন করছে। করোনা মহামারীর মধ্যেও জাতীয় ও আঞ্চলিক সংকটগুলোতে ইশা ছাত্র আন্দোলনের কার্যক্রমগুলো সর্বমহলে প্রশংসিত হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকার কারণে শিক্ষার্থীদের মাদক, কিশোর গ্যাং এবং ইন্টারভিত্তিক আসক্তি প্রবলভাবে বৃদ্ধি পেয়েছে। যা কিনা ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি অপেক্ষমান অশনি সংকেত। সারা বাংলাদেশের সকল অর্থনৈতিক ও বিনোদনমূলক প্রতিষ্ঠানগুলো খুলে দেয়া হলেও শিক্ষা প্রতিষ্ঠানগুলো খুলে না দেয়া সরকারের একটি খেয়ালিপনা ছাড়া আর কিছুই হতে পারে না। তাই শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত পূর্বক অবিলম্বে সারা দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে হবে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ