সোমবার ২৩ মে, ২০২২

শেখ রাসেল শিশু পরিষদের সেক্রেটারি মামুনুর রশীদ

বুধবার, ১১ মে ২০২২, ২১:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রকৌশলী আল মামুনুর রশীদ।

মঙ্গলবার (১০ মে) সংগঠনটির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সজল মাহমুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক মো. দেলোয়ার হোসেন খান (ওবায়েদ) সভাপতি এবং প্রকৌশলী আল মামুনুর রশীদ সাধারণ সম্পাদক হিসেবে নারায়ণগঞ্জ জেলা শাখার দায়িত্ব পালন করবেন।

আগামী ৩০ কার্যদিবসের মধ্যে সমস্ত তথ্যাদি সংগ্রহ পূর্বক পূর্ণাঙ্গ কমিটি করার লক্ষ্যে আগ্রহী প্রার্থীগণের জীবনবৃত্তান্ত কেন্দ্রীয় কার্যালয়ে জমা দেয়ার নির্দেশ প্রদান করা হলো।

এদিকে পুনরায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ায় সংগঠনটির কেন্দ্রীয় কমিটির মহাসচিবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন প্রকৌশলী মামুনুর রশীদ।

পোস্টে তিনি লিখেছেন “আসসালামুওয়ালাইকুম ওয়ারাহমাতুল্লাহে ওয়াবারাকাতু। মাননীয় মহাসচিব স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নতুন কমিটিতে সাধারণ সম্পাদক পদে বহাল রাখার জন্য। স্যারের সিদ্ধান্ত সর্বদা সংগঠনের জন্য মঙ্গলজনক এবং কল্যাণময় মনে করে এক সাথে কাজ করে যাওয়ার ব্রত নিয়ে সামনে এগিয়ে যেতে হবে। সবার সু-স্বাস্থ্য কামনা করছি। সবাই ভাল থাকবেন আমাদের সংগঠনের জন্য দোয়া করবেন যাতে সবাই মিলেমিশে মানুষের সেবা করতে পারি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু”। 

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ