বুধবার ২১ অক্টোবর, ২০২০

সহকর্মীর ছুরিকাঘাতে পন্যবাহী জাহাজ শ্রমিক নিহত, আহত দুই

শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০, ২০:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে নোঙ্গর করা পন্যবাহী জাহাজে সহকর্মীর ছুরিকাঘাতে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই শ্রমিক। শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে বন্দর মাহমুদনগর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শ্রমিক টিটন সরদার (৩৬) নড়াইল জেলার লোহাগড়ার সাত্তার সরদারের ছেলে। আহতরা হলেন জাহাজের মাস্টার তাজুল ও বাবুর্চি মোশারফ।

বন্দরের মাহমুদনগর এলাকায় অবস্থিত সিমেক্স সিমেন্ট ফ্যাক্টরীতে মালামাল পরিবহণ করে এমভি নিউটেক-৪। ডিম খাওয়াকে কেন্দ্র করে শুক্রবার সকালে জাহাজের অন্য শ্রমিকদের সাথে ঝগড়া করে গোপালগঞ্জ জেলার গোপিনাথপুরের সবুজ। ঝগড়ার জের ধরে দুপুরে সবুজ ও তার ভাই ধারালো ছুরি নিয়ে জাহাজে থাকা সহকর্মীদের উপর হামলা চালিয়ে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে সহকর্মী তিনজনকে। অন্য সহকর্মীরা আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে এলে টিটন সরদারকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

সবুজ ছুরিকাঘাত করে শীতলক্ষা নদীতে ঝাপ দিয়ে পালিয়ে গেলেও হামলায় সহযোগী তার ভাইকে আটক করা হয়েছে।

আহত জাহাজের মাস্টার তাজুলকে ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসা দেয়া হলেও বাবুর্চি মোশারফ (৪২) এর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভুঁইয়া জানিয়েছেন, নৌ-পুলিশকে খবর দেওয়া হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ