সোমবার ২১ জুন, ২০২১

সাংবাদিক অনিকের মৃত্যুতে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের শোক

শনিবার, ৮ মে ২০২১, ১৬:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ভারতের ত্রিপুরার দৈনিক আজকের ফরিয়াদ পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি মঞ্জুর আহমেদ অনিকের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

শনিবার (৮ মে) দুপুরে সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের পাঠানো এক বিবৃতিতে সিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দের পক্ষ থেকে এ শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারকে এ বেদনা কাটিয়ে উঠতে মহান আল্লাহ তাআলার কাছে প্রার্থনা জ্ঞাপন করেছেন। এছাড়াও সংগঠনটির সকল কর্মকর্তা ও সদস্যদের পক্ষ থেকে বিদেহী আত্মার মাগফেরাত চেয়ে সকলের নিকট দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত, শুক্রবার রাতে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠস্থ ইসলাম হার্ট সেন্টারে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৩৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ৮ই মে শনিবার সকাল ১১টায় পাঠানটুলী ভোকেশনাল ইনষ্ট্রিটিউট মাঠ প্রাঙ্গণে সাংবাদিক অনিকের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। এরপর জানাযা শেষে পাঠানটুলী পৌর কবরস্থানে তার মৃতদেহ দাফন করা হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ