বৃহস্পতিবার ০২ ডিসেম্বর, ২০২১

সাংবাদিক লিংকনের মুক্তির দাবিতে প্রতিবাদ সভা

মঙ্গলবার, ২৩ নভেম্বর ২০২১, ২১:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকনের নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাব ও নারায়ণগঞ্জ জেলার সর্বস্তরের সাংবাদিকদের উদ্যোগে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রতিবাদ সভায় ৪৮ ঘন্টার মধ্যে সাংবাদিক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে কঠোর হুঁশিয়ারি প্রদান করা হয়।

নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটুর সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুজ্জামান রতন এবং এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি ও আইন বিষয়ক সম্পাদক বদিউজ্জামানের সঞ্চালনায় উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম ইকবাল রুমি, দৈনিক অগ্রবাণীর সম্পাদক স্বপন চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আবু হাসান টিপু, মহানগর তাঁতীলীগের আহ্বায়ক চৌধুরী এইচ এম ফারুক শাহেদ, মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূইয়া, জাতীয় দৈনিক আমার সময়ের জেলা প্রতিনিধি ও সিটি প্রেস ক্লাবের সহ সভাপতি শফিকুল ইসলাম আরজু, দৈনিক আমার বার্তা ও নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান কাউসার, দপ্তর সম্পাদক ও দৈনিক অগ্রবানি পত্রিকার নির্বাহী সম্পাদক রাশিদ চৌধুরী, সদস্য নুর হোসেন, তাহের, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি ও সদস্য মো. আল আমিন, দেশ টিভি জেলা প্রতিনিধি মো. বিল্লাল হোসেন, বিজয় টিভি নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি বদিউজ্জামান, মাই টিভির সদর-বন্দর প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, বিজনেস বাংলাদেশ জেলা প্রতিনিধি মাসুদ রানা, নারায়ণগঞ্জ সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক আকবর হোসেন, যুগের চিন্তার স্টাফ রিপোর্টার আবদুল লতিফ রানা, টেলিগ্রাম নিউজ ২৪ অনলাইনের প্রকাশক ও সম্পাদক আরিফুজ্জামান, দৈনিক ঢাকা প্রতিদিন জেলা প্রতিনিধি ও আলোর ধারা ২৪ ডটকমের প্রকাশক ও সম্পাদক আসলাম মিয়া, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, বাংলাদেশের খবরের আব্দুল কাইয়ুম, দেশ রূপান্তরের সোহেল, ফতুল্লা রিপোর্টাস ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, সহ-সভাপতি ও প্রতিদিনের নারায়ণগঞ্জ পত্রিকার ফটো সাংবাদিক সুলতান, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ আহম্মেদ বাধন, ডিবিসি টিভির আব্দুল্লাহ মামুন, ফটো সাংবাদিক জুয়েল আলী, অগ্রবানি পত্রিকার চীফ ফটো সাংবাদিক পাভেল হক, দৈনিক ইয়াদ পত্রিকার ফটো সাংবাদিক সৌরভ, দৈনিক বাংলা ৭১ নারায়ণগঞ্জ সদর প্রতিনিধি মো. শান্ত, নিউজ ২৪ নারায়ণগঞ্জের নির্বাহী সম্পাদক এস এম মিঠুন সরদার, নির্বাহী সদস্য নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানা সাংবাদিক ইউনিয়ন এইচ এম আমজাদ হোসেন মোল্লা, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন আলম, দৈনিক বাংলাদেশের আলো জেলা প্রতিনিধি কামাল হোসেন, দৈনিক স্বাধীন মত সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি সম্রাট আকবর, গ্লোবাল টিভি জেলা প্রতিনিধি সাইফুল্লাহ খালিদ মোহাম্মদ রাসেল, আলোর ধারা ২৪ ডটকমের স্টাফ রিপোর্টার নুরুজ্জামান সাউদ, দৈনিক রুদ্রকন্ঠের রিপোর্টার আলতাফ হোসেন রাজু, দেশ সংবাদ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ ইদ্রিস হাসান পারভেজ, সংবাদচর্চা ফটো সাংবাদিক প্রীতম মাহমুদ, যুগের চিন্তার ফটো সাংবাদিক মেহেদী, ডান্ডিবার্তার ফটো সাংবাদিক খাদিজা আক্তার ভাবনা, দৈনিক আমাদের অর্থনীতি জেলা প্রতিনিধি অপু রহমান, প্রকাশক ও সম্পাদক ৭১ বাংলাদেশ মো. আল আমিন ইসলাম, সম্পাদক নগর সংবাদ রিয়েল রাজা, নূর মোহাম্মদ সুজন, কাজী রিয়েল সাব্বির, অপু, নারায়ণগঞ্জ সদর থানা তাতী লীগের আহবায়ক মোখলেছুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিক নেতৃবৃন্দরা তাদের বক্তব্যে বলেন, আমাদের সহকর্মী সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর নিঃশর্ত মুক্তি না দিলে আমরা সংবাদকর্মীরা আরো কঠোর আন্দোলন করবো। সাংবাদিক লিংকনের অবিলম্বে মুক্তি না দিলে কঠোর কর্মসুচি নিয়ে রাজপথে থাকার জন্য সকল সাংবাদিকদের প্রস্তুতির আহবান জানান।

তারা জানান, আইনমন্ত্রী বলেছিলেন, আইসিটি মামলায় কোনো সাংবাদিককে গ্রেফতার করা হবে না। তাহলে লিংকনকে কেন গ্রেফতার করা হল। এ সময় সভার সভাপতি কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে যদি আমাদের সহকর্মী সাংবাদিক লিংকনের নিঃশর্ত মুক্তি না দেওয়া হয় তাহলে নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবসহ নারায়ণগঞ্জ জেলার সকল সাংবাদিকদের নিয়ে রাজপথে অবস্থান করা হবে। এছাড়া লিংকনসহ অন্যান্য সাংবাদিকদের বিরুদ্ধে করা মিথ্যে মামলা প্রত্যাহার করার জোর দাবি জানাচ্ছি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ