শনিবার ২৮ নভেম্বর, ২০২০

সিদ্ধিরগঞ্জে দুই কারখানা সিলগালা, ২ লাখ টাকা জরিমানা

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ২২:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে অনুমোদনহীন পণ্য উৎপাদন ও বিক্রির অপরাধে একটি তেল কারখানায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা অর্থদন্ড ও কয়েল তৈরির কারখানা থেকে মামুন (২৩) নামে একজনকে ৭ দিনের কারাদন্ড প্রদান করেছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ভ্রাম্যমাণ আদালত। এ সময় কারখানা দুটি সিলগালা করে দেওয়া হয়।

মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুর থেকে বিকেল পর্যন্ত নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি বাতানপাড়া এলাকায় বিএসটিআইয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশিদা আক্তারের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে আরো উপস্থিত ছিলেন বিএসটিআইয়ের অফিসার সাইদুর রহমান, সেকান্দার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক সুজন রঞ্জন তালুকদার, সহকারী উপ-পরিদর্শক আব্দুর রহিম প্রমুখ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাশিদা আক্তার বলেন, বিএসটিআই এর অনুমোদন বিহীন পণ্য উৎপাদন করার অপরাধে আওলাদ হোসেনের মালিকানাধীন সেফটি এডিবল প্রোডাক্টস লিমিটেডতেল উৎপাদনকারী প্রতিষ্ঠানকে ২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। অন্যদিকে একই অপরাধে ১টি কয়েল কারখানা থেকে একজনকে ৭দিনের কারাদন্ড দেওয়া হয়েছে। একই সাথে কারখানা দুটি সিলগালা করে দেওয়া হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ