বৃহস্পতিবার ০২ ডিসেম্বর, ২০২১

২০ কোটি টাকা ব্যয়ে নারায়ণগঞ্জ কলেজে ১১ প্রকল্পের উদ্বোধন

শনিবার, ৬ নভেম্বর ২০২১, ১৮:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিশ্ববিদ্যালয়ের আদলে আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে নারায়ণগঞ্জ কলেজে এগারোটি নতুন প্রকল্পের উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

শনিবার (৬ নভেম্বর) দুপুরে কলেজ প্রাঙ্গণে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এসব প্রকল্প উদ্বোধন করেন তিনি। এগারোটি প্রকল্পের মধ্যে রয়েছে শেখ কামাল ভবন, আইসিটি ভবন, শীতাতপ নিয়ন্ত্রিত স্মার্ট ক্লাসরুম, ই-লাইব্রেরী, সিইডিপি সাব-প্রজেক্ট অফিস, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার, দুইটি লিফট, ভার্চুয়াল স্টুডিও, ৪০০ আসনের মিলনায়তন, একাডেমি সংস্কার ও শ্রেণিকক্ষের আধুনিকরণ।

শিক্ষা মন্ত্রণালয়ের শিক্ষা ও উন্নয়ন প্রকল্পের আওতায় সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিলসহ নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি, বিকেএমইএ ও বিশ্ব ব্যাংকের অর্থায়নে ২০ কোটি টাকা ব্যয়ে এই প্রকল্পগুলোর বাস্তবায়ন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য সেলিম ওসমান কলেজের শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি ডিজিটাল শিক্ষা অর্জনের ব্যাপারে বিশেষ তাগিদ দেন।

কলেজের গভর্ণিং বডির সভাপতি মোহাম্মদ হাতেম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এসএম সাফিন আহমেদ ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজা।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ