বৃহস্পতিবার ০২ ডিসেম্বর, ২০২১

২ বেকারীকে জরিমানা ৪০ হাজার

বুধবার, ২৪ নভেম্বর ২০২১, ১৫:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর দুইটি বেকারীকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (২৪ নভেম্বর) নগরীর খানপুর ও ১নং রেলগেইট এলাকায় নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এসময় জেলা কৃষি বিপণন অধিদপ্তরের প্রতিনিধি,জেলা ক্যাব এর প্রতিনিধি এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

অভিযানে খানপুরের রুমা ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীকে খাদ্যপণ্যের প্যাকেটের উপরে উৎপাদন ও মেয়াদ উর্ত্তীণ তারিখ, উপাদান এবং সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য স্পষ্টভাবে লিপিবদ্ধ না থাকার অপরাধে রূমা ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীকে ২০ হাজার ও ১নং রেলগেইট এলাকার চিটাগাং বেকারীকে ২০ হাজার টাকা জরিমানাসহ মোট ৪০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এ বিষয়ে মো. সেলিমুজ্জামান জানান, তৈরিকৃত খাদ্যপণ্যের প্যাকেট এর উপরে উৎপাদন তারিখ, মেয়াদ উর্ত্তীণ তারিখ, উপাদান এবং সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য স্পষ্টভাবে লিপিবদ্ধ না থাকার অপরাধে রূমা ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরী কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ধারায় ২০ হাজার টাকা এবং ১নং রেলগেইট এলাকার চিটাগাং বেকারীকে ৩৭ ধারায় ২০ হাজার টাকা জরিমানাসহ মোট ৪০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ