শনিবার ০৩ ডিসেম্বর, ২০২২

নারায়ণগঞ্জ হাই স্কুলে দুদক

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ২২:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ১৭ বছর আগে নারায়ণগঞ্জ হাই স্কুলের শিক্ষক মাহাবুবুর রহমান চাকুরিচ্যুত হওয়ার পরও সরকারি এবং স্কুল তহবিল থেকে প্রায় ৬০ লাখ টাকা অবৈধভাবে উত্তোলন করার অভিযোগে তদন্ত শুরু করেছেন দুর্নীতি দমন কমিশনের প্রতিনিধি ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তরের আইন কর্মকর্তা অধ্যাপক সিদ্দিকুর রহমান।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর থেকে স্কুলে তিনি উপস্থিত হয়ে এ অভিযোগের তদন্ত শুরু করেন। এ সময় গভর্নিং বডির সভাপতি ও জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান চন্দন শীল, দাতা সদস্য ও নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, অভিভাবক প্রতিনিধি ওয়াহিদ সাদাত বাবু, প্রধান শিক্ষক মাহমুদুল হাসান ভুইয়া, সহকারী প্রধান শিক্ষক কমল কান্তি সাহাসহ মাধ্যমিক শাখার সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় তদন্ত কর্মকর্তা অধ্যাপক সিদ্দিকুর রহমান সকল শিক্ষকদের সাথে মতবিনিময়ের সময় বলেন, শিক্ষকদের নৈতিকতা মেনে চলে চাকুরি করা উচিৎ। শিক্ষক মাহবুবুর রহমানকে ২০০৫ সালে স্কুল কর্তৃপক্ষ চাকুরিচুত করেছে এ অভিযোগের তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে আমরা সকল শিক্ষক এবং অভিযোগকারীদের সাক্ষ্যগ্রহণ করছি এবং সুষ্ঠ তদন্তের জন্য সবার সহযোগিতা চাচ্ছি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ