শুক্রবার ২২ অক্টোবর, ২০২১

বন্দরে সংঘর্ষে অহত ৩

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ২০:০৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে ফুটবল খেলাকে কেন্দ্র করে বন্দরের কল্যান্দী এলাকায় এ ঘটনা ঘটে৷

খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। আহতরা হলেন, বন্দর উপজেলাধীন রুস্তমপুর এলাকার লিটন মিয়ার ছেলে রাজিব (১৯), কল্যান্দী এলাকার নিয়ামত হোসেনের ছেলে শেখ সোহান(২৫) ও আমির হোসেনের ছেলে মো. সাকিব (২১)।

এ ঘটনায় আহত সোহানের বাবা নিয়ামত হোসেন বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন। উল্লেখিত ৮জন হলেন, কল্যান্দি এলাকার মো. আনিস মিয়ার ছেলে মো. সোয়েব(২৪), একই এলাকার বাবুল মিয়ার ছেলে বাপ্পী(৩০), শিবলু(২৫), আপু (৩০), আনন্দ (২৪), পায়েল (২৬), সাদ্দাম (২৮) ও শরিফ (২৭)।

আহতদের পারিবারের সূত্রে জানা যায়, প্রায় ৬ মাস পূর্বে ফুটবল খেলাকে কেন্দ্র করে আহত শেখ সোহানের সাথে একই এলাকার সোয়েবের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় শেখ সোহান ও তার বন্ধু সাকিবের পথরোধ করে হামলা চালায়। এসময় লোকজন জড় হয়ে সন্দেহবশত রাজিবকে মারধর করে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, এঘটনায় উভয়পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ