বৃহস্পতিবার ০২ ডিসেম্বর, ২০২১

বন্দরে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি

শুক্রবার, ৩ সেপ্টেম্বর ২০২১, ২১:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে আওয়ামী লীগ নেতা মো. নুরুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে বন্দরের বেজেরগাঁ মায়াপুর এলাকায় তার বাসায় ডাকাতির ঘটনাটি ঘটে। এ ঘটনায় নুরুজ্জামানের ছোট ভাই শফিকুল ইসলাম বৃহস্পতিবার রাতেই বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

নুরুজ্জামানের স্ত্রী জানান, বৃহস্পতিবার আনুমানিক ভোর পৌনে ৪টায় ৭-৮ জন মুখে মুখোশ পড়া লোক নিচতলার দক্ষিণ-পূর্ব দিকের জানালার গ্রিল কেটে ও ঘরের দরজার লক ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে আমার ৩ ছেলেসহ আমাকে একটি কক্ষে আটকে রেখে ছেলেদের গলায় ছুরি ধরে এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। তখন আমাকে চর-থাপ্পর মেরে আলমারির চাবি দিতে বাধ্য করে। আমি উপায় না পেয়ে চাবি দিয়ে দেই। তখন ডাকাতরা আলমারির ভিতরের সিন্দুক খুলে আনুমানিক ২৫ লাখ টাকার স্বর্ণালঙ্কার এবং ঘরে থাকা সিসি ক্যামেরার ডিভাইস নিয়ে যায়। নগদ টাকা বাড়ির কোথায় আছে বারবার তারা জিজ্ঞেস করতে থাকে। তাদেরকে তথ্য না দেয়ায় তাদের হাতে থাকা ধাতব যন্ত্র দিয়ে তারা আমার গায়ে ও হাতে জোরে আঘাত করে আমাকে গুরুতর জখম করে। আইনগত কোনো ব্যবস্থা না নিতেও তারা হুমকি দেয়। সবকিছু নিয়ে তারা বাড়ির পিছন দিক দিয়ে চলে যায়।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে আমাদের অভিযান অব্যাহত আছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ