রবিবার ১৯ সেপ্টেম্বর, ২০২১

মেয়র আইভীর মায়ের মৃত্যুতে শোক

রবিবার, ২৫ জুলাই ২০২১, ২০:৫৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ পৌরসভার (বিলুপ্ত) প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছে। মেয়রের বাসভবন ও এলাকায় বিরাজ করছে শোকের পরিবেশ।

রোববার (২৫ জুলাই) বিকেলে দেওভোগে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মমতাজ বেগমের (৭৩) মৃত্যু হয়। খবর পেয়ে মেয়রের বাড়িতে ছুটে যান রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। সিটি মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। এছাড়া সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গণমাধ্যমে শোকবার্তায় মরহুমার পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মৃত্যুকালে মমতাজ বেগমের বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি নারায়ণগঞ্জ পৌরসভার প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার স্ত্রী। তিনি তিন কন্যা ও দুই পুত্র সন্তানের জননী ছিলেন। তার পাঁচ সন্তানের মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বড়। মায়ের মৃত্যুতে তার পরিবারে নেমে আসে শোকের ছায়া। বিকেলের পর থেকে তার বাড়িতে আসতে শুরু করে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন পর্যায়ের লোকজন। দেওভোগে এখন শোকের পরিবেশের সৃষ্টি হয়েছে।

সিটি মেয়র আইভীর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ ও বিকেএমএইএ’র সভাপতি সেলিম ওসমান। শোক জানিয়েছে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সসহ বিভিন্ন পেশাজীবী ও রাজনৈতিক সংগঠন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ