২০ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৯:৫৫, ৬ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৯:৫৫, ৬ ফেব্রুয়ারি ২০২৩

'ঘর থেকে বের হতে পারবেন না' মুকুলকে কাজিম

'ঘর থেকে বের হতে পারবেন না' মুকুলকে কাজিম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেছেন, বিএনপি নেতা মুকুল সাহেবকে আমি বলতে চাই রাজনীতির মত রাজনীতি করবেন কিন্তু মিথ্যাচার করবেন না। বন্দর উপজেলায় আওয়ামী লীগের বঙ্গবন্ধুর সৈনিকরা এখনও চুপ রয়েছে। জাতির পিতাকে নিয়ে বেফাঁস কথা বলবেন ঘর থেকে বের হতে পারবেন না। আপনি আপনার কথা প্রত্যাহার করে নেন। জাতির কাছে ক্ষমা চান।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বাদ আছর কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাফেজ আহাম্মদের স্মরণসভা ও মিলাদ মাহফিলে এ কথা বলেন। কলাগাছিয়ার পশ্চিম হাজী জামে মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, বিএনপি নেতা মুকুল একটি প্রোগ্রামে জাতির পিতাকে নিয়ে কটুক্তি করে বলেছিলেন স্বাধীনতা যুদ্ধে নাকি বঙ্গবন্ধুর কোন অবদান নাই। আমার মনে হয় ওই সময় তিনি পাকিস্তানে ছিলেন। স্বাধীনতা একদিনে আসে নাই। ১৯৬২, ৬৬, ৬৯ ও ৭১ সালের ২৬ শে মার্চ রেসকোর্স ময়দানে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণেই বাঙ্গালী জাতি উজ্জিবিত হয়েছিল। তখন স্বাধীনতার ঘোষনা দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই কথা কি মুকুল সাহেব জানেন না। বঙ্গবন্ধু স্পষ্ট ভাবে বলেছিলেন এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম। তোমাদের যা কিছু আছে তাই নিয়ে প্রস্তুত থাক, আমি যদি হুকুম দিবার নাও পারি তোমরা শত্রæর মোকাবিলা করবে এসব ভাষন কি তিনি শুনেন নাই।

এ সময় বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধানের সভাপতিত্বে দোয়ানুষ্ঠানে অংশ নেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হাজী আহমেদ তুষার মাঈনউদ্দিন, সাধারন সম্পাদক প্রার্থী আক্তার হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা সোয়েব মোহাম্মদ লিটন, বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফয়সাল কবির, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিল্লাল হোসেন, আওয়ামী লীগের নেতা মদিল, শাহাবুদ্দিন ঢালী, নুরুল ইসলাম মোল্লা প্রমূখ।

দোয়া পূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে কাজিম উদ্দিন বলেন, আজ আমরা কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাফেজ মোহাম্মদ স্মরণে দোয়ার আয়োজন করেছি। জীবদ্দশায় হাফেজ ভাই সব সময় দলীয় কর্মকান্ডে অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়েছেন অথচ তিনি আজ আমাদের মাঝে নেই। আমি হাফেজ ভাইয়ের রুহের মাগফেরাত কামনা করছি।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়