২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৬:৪৯, ২৬ নভেম্বর ২০২২

আপডেট: ১৬:৫০, ২৬ নভেম্বর ২০২২

'ফিরে দেখা রজতজয়ন্তী' উৎসবে ব্যাচ-৯৭ নারায়ণগঞ্জ

'ফিরে দেখা রজতজয়ন্তী' উৎসবে ব্যাচ-৯৭ নারায়ণগঞ্জ

প্রেস নারায়ণগঞ্জ: `জয় হোক বন্ধুত্বের, জয় হোক মানবতার` স্লোগানে এসএসসি পরীক্ষার ২৫ বছরে ফিরে দেখা রজত জয়ন্তী উৎসব পালন করল ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ। শুক্রবার (২৫ নভেম্বর) দিনব্যাপী শহরের একটি পার্কে রজতজয়ন্তী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডা. ফরহাদ আহম্মেদ জেনিথ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্ট্রার কাজী সাঈদের উপস্থাপনায় পবিত্র কোরআন পাঠ করেন মুয়াজ্জেম হোসেন টিপু। বন্ধুত্বের বন্ধনে স্বাগত বক্তব্য রাখেন ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জের সহ-সভাপতি জিতু সুমন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ-সভাপতি সাহেলা পারভিন মিলি, প্রচার ও দপ্তর সম্পাদক জাকির হোসেন ও অনুষ্ঠান সমন্বয়কারী এম এ মান্নান ভূঁইয়া।

হারানো দিনের স্মৃতিচারণ ও অনুভূতি প্রকাশে সহপাঠীদের মধ্যে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বুয়েটের সহযোগি অধ্যাপক ড. ইকবাল হোসেন, ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জের সমাজকল্যাণ সম্পাদক আহম্মদ আলী সজিব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাহফিম রাসেল রনি, নির্বাহী সম্পাদক ইফতেখারুল ইসলাম প্রিন্স, শায়লা আজমেরী, সুমন চন্দ্র আচার্য্য, জানে আলম, কামরুল হাসান সোহাগ, মো. আলমগীর হোসেন, স্কুল প্রতিনিধি সায়েম কবির, ফিরোজ আলম, মোক্তার হোসেন, মেহেনাজ আক্তার, আওলাদ হোসেন, তূর্য দেবনাথ, মো. সোলাইমান, রিমু আফরোজ, শিবলী সিদ্দিকী ও আফরিন সুলতানা জেমি।

রজত জয়ন্তীতে সেক্রেটারী ফয়সাল আহমেদ দোলনসহ অসুস্থ বন্ধুদের সুস্থতা কামনা ও মৃত সহপাঠীদের রূহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করা হয় এবং গণমাধ্যম কর্মী মাজহারুল ইসলামের শুভ জন্মদিনটি স্মৃতিতে ধরে রাখার জন্য আন্তরিক শুভেচ্ছায় কেক কেটে উদযাপন করা হয়।

আনন্দ বিনোদনে ভরপুর আড্ডায় সাংস্কৃতিক সন্ধ্যায় সঙ্গীত পরিবেশেন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সাইফুল ইসলাম শাহীন ও রোকসানা পারভীন পিংকী। গানের মূর্ছনায় মুখরিত হয়ে ওঠে বন্ধুদের স্বত:স্ফূর্ততা। তার মধ্যে ইমাম হোসাইন বাপ্পীর থিমসং আলাদা বৈচিত্র্যতা নিয়ে আসে। আর নৃত্য পরিবেশন করেন নৃত্য শিল্পী সুলতানা মিম।

আলোচনা সমালোচনার উর্ধ্বে গিয়ে বন্দুত্বের জয়গানে মুখরিত হয়ে ওঠে ব্যাচ ৯৭ নারায়ণগঞ্জ এর সহপাঠীরা। এ সময় আরও উপস্থিত ছিলেন মীর রায়হান আলী, মোহাম্মদ মেহেদী হাছান, মামুন ফকির, জামশেদ হোসেন, হালিমুল্লাহ টিটু, মো. রিয়াজ উদ্দিন টিটু, নাঈম চৌধুরী, শাওন, রিপন মাহমুদ আকাশ, ফারজানা মিষ্টি, শামীমা জাহান, আকলিমা লিমা, সাজ্জাদ হোসেন, রাশেদুল মাহবুব সজল, গোলাম মোস্তফা, শহিদুল ইসলাম লিটন ও উত্তম কুমার দেবনাথ প্রমুখ। পরিশেষে শুভেচ্ছা স্বরূপ ক্রেষ্ট বিতরণ করা হয়।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়