২৯ মার্চ ২০২৪

প্রকাশিত: ১৭:২০, ২৬ সেপ্টেম্বর ২০২০

আপডেট: ১২:৫৫, ২৭ সেপ্টেম্বর ২০২০

'মাকে দেখে রাখিস' লিখে সিদ্ধিরগঞ্জে কলেজছাত্রের আত্মহত্যা

'মাকে দেখে রাখিস' লিখে সিদ্ধিরগঞ্জে কলেজছাত্রের আত্মহত্যা

প্রেস নারায়ণগঞ্জ: `মা আমাকে মাফ করে দিও। বোন তোরা মাকে দেখে রাখিস।` আত্মহত্যার আগে মা ও দুই বোনের কাছে এইভাবেই সুইসাইড নোট লিখে গেছে রাকিব। এরপর গভীর রাতে নিজের ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে সে। প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ার ক্ষোভে ও কষ্টে এই আত্মহত্যা করেছে বলে জানায় রাকিবের বোন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় মৃত কবির চেয়ারম্যান এর ভাড়া বাসায় ওই আত্মহত্যার ঘটনা ঘটে।

দুই বোন এক ভাইয়ের মধ্যে বড় রাকিব (২১) ঢাকা কবি নজরুল কলেজের প্রথম বর্ষের ছাত্র। সে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মো. হাবিবুল্লার ছেলে।

রাকিবের বোন রাকিকা জানান, একই এলাকার একটি মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে আমার ভাইয়ের সম্পর্ক ছিলো। শুক্রবার ওই মেয়ের অন্যত্র বিয়ে হওয়ার ক্ষোভে ও কষ্টে আমার ভাই আত্মহত্যা করেছেন।

ঘটনাস্থলে আসা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজল মজুমদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শুক্রবার রাত ১টা থেকে রাত ৩টার মধ্যে যেকোনো সময় নিজের ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে রাকিব।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, রাকিবের ঘরে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। মা ও দুই বোনের কাছে এই চিঠি লিখেছে রাকিব।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়