২৫ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ২১:০৫, ১৬ জুন ২০২২

আপডেট: ২১:০৫, ১৬ জুন ২০২২

'মানুষকে সম্মান করবে' পরিক্ষার্থীদের বিদায় সংবধর্ণায় সুখন

'মানুষকে সম্মান করবে' পরিক্ষার্থীদের বিদায় সংবধর্ণায় সুখন

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে বি.এম. ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজে এস.এস.সি পরিক্ষার্থী ২০২২ এর বিদায় উপলক্ষে দোয়া মাহফিল ও বিদায় সংবধর্ণা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) বেলা ১২টায় স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে গভর্নিং বডি, শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে এ বিদায় সংবধর্ণা অনুষ্ঠিত হয়।

বিদায় সংবধর্ণা অনুষ্ঠানে অতিথি হিসেবে শিক্ষার্থীদের উদ্দেশ্যে সোশাল মিডিয়া ইনফুয়েন্সার সোলায়মান সুখন বলেন, তুমি যদি মানুষকে সম্মান কর তাহলে তুমি সব সময় শান্তিতে থাকবে। চারদিকে অহংকার। আমি তোমাদেরকে বলব তোমরা মানুষকে সম্মান করবে। তোমাদের স্কুল ১৯০০ সালে প্রতিষ্ঠিত হয়েছে। ঠিক আজ থেকে ১২২ বছর পূর্বে। এ নিয়ে তোমাদেরকে গর্ব করা উচিত। ওই সময় বাংলাদেশে তেমন কোন স্কুল ছিলনা। তখন থেকেই তাদের এখানে স্কুল হয়েছে। তোমরা লেখাপড়ায় মনযোগী হবে। ভালো রেজাল্টা করে স্কুলের সুনাম বৃদ্ধি করবে তোমারদের কাছে আমি এ আশা করি।

বি.এম. ইউনিয়ন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আজিজুর রহমানের সভাপতিত্বে দোয়া ও বিদায় সংবধর্ণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বি.এম. ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজের দাতা সদস্য আলহাজ¦ মো. চাঁন মিয়া, অভিভাবক প্রতিনিধি মো. মাজহারুল আলম খান পাভেল, অভিভাবক প্রতিনিধি ও সাংবাদিক মহিউদ্দিন সিদ্দিকী, মিজানুর রহমান, মো. শাহীন আহমেদ, সংরক্ষিত মহিদা অভিভাবক প্রতিনিধি মিনারা খন্দকার, কো-অপ্ট সদস্য হাসনাত রহমান বিন্দু, শিক্ষক প্রতিনিধি মো. আবুল কালাম আজাদ, পার্থ সারখী দাস ও রিফাত সুলতানা এবং সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি ফেরদৌসী আক্তার প্রমুখ।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়