১৯ এপ্রিল ২০২৪

প্রকাশিত: ১৮:০৮, ৮ জুন ২০২৩

আপডেট: ১৮:০৯, ৮ জুন ২০২৩

'শুধু নৌকা থাকবে' আওয়ামী লীগ নেতার হুমকি

'শুধু নৌকা থাকবে' আওয়ামী লীগ নেতার হুমকি

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভা নির্বাচনে শুধু নৌকার লোক থাকবে, অন্য কোন প্রার্থীর লোক থাকবে না বলে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। এমন অভিযোগ করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী হাবিবুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম। তিনি বলেন, ফোনে নির্বাচনে নৌকার প্রার্থী ছাড়া ৫ নং ওয়ার্ডে কেউ নামতে পারবেনা বলে তাকে হুমকি দিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী সুন্দর আলীর সমর্থক ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম। যদিও বিষয়টি অস্বীকার করে অডিওটি তার নয় বলে দাবি করেন আওয়ামী লীগ নেতা আবুল কালাম।

বৃহস্পতিবার (৮ জুন) মুঠোফোনে এ হুশিয়ারি দেয়ার অডিওটি পাওয়া যায়। এতে কালামকে বলতে শোনা যায়, ৫ নং ওয়ার্ডে তুমি কোন গ্যাঞ্জাম সৃষ্টি করবানা। ৫ নং ওয়ার্ডে কোন লোক নামতে পারবোনা, ৫ নং ওয়ার্ডে শুধু নৌকা থাকবো। এসময় অপর প্রান্ত থেকে কেন এবং কে নির্দেশ দিয়েছে প্রশ্ন করা হলে তিনি ফোন কেটে দেন।

এই ব্যাপারে আবুল কালাম জানান, এটি সম্পূর্ণ বাজে কথা। নির্বাচন করার অধিকার সবার আছে, এটি গণতান্ত্রিক অধিকার। আমার কণ্ঠের মত অন্য কারো কণ্ঠ হতেও তো পারে। এটি আমার কথা নয়, আমি এ ধরনের কোন কথা বলিনি।

জাহাঙ্গীর জানান, এ ব্যাপারে আমি নির্বাচন কমিশনে লিখিতভাবে অভিযোগ দেব। তিনি আরো জানান, নৌকার মেয়র প্রার্থীর লোকজন আমাদের প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। নির্বাচন কমিশন কোন ব্যবস্থা নিচ্ছেন না।

প্রেস নারায়ণগঞ্জ.কম

সর্বশেষ

জনপ্রিয়