১৬ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৮:৩৫, ২০ ফেব্রুয়ারি ২০২৪

বন্দরে সড়ক দুর্ঘটনায় প্রবাস ফেরত শ্বশুর ও মেয়ের জামাই নিহত 

বন্দরে সড়ক দুর্ঘটনায় প্রবাস ফেরত শ্বশুর ও মেয়ের জামাই নিহত 

নারায়ণগঞ্জের বন্দরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন প্রবাস ফেরত শ্বশুর ও মেয়ের জামাই। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেওডালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- কুমিল্লার দাউদকান্দি উপজেলা বাগাপাড়া এলাকার তিন বছর পর দেশে ফেরা সৌদি প্রবাসী সিদ্দিকুর রহমান (৫৭) ও জামাতা মোহাম্মদ উল্লাহ (৩৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

কাঁচপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক রেজাউল করিম বলেন, নিহতদের বহন করা দ্রুতগতির প্রাইভেট কারটিকে অন্য একটি গাড়ি ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে গাড়িতে থাকা দুই যাত্রীর মধ্যে মোহাম্মদ উল্লাহ ঘটনাস্থলেই নিহত হন। আহত অবস্থায় তার শ্বশুর ও গাড়ির চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান সিদ্দিকুর রহমান। 

নিহত মোহাম্মদ উল্লাহর চাচা বীর মুক্তিযোদ্ধা আবদুর মজিদ বলেন, সিদ্দিকুর রহমান তিন বছরেরও বেশি সময় পরে সৌদি আরব থেকে দেশে ফিরেছিলেন। আমার ভাতিজাও মালয়েশিয়া প্রবাসী। সে কিছুদিন আগে দেশে এসেছে। শ্বশুরকে আনতে মোহাম্মদ উল্লাহ আমার গাড়ি নিয়ে ড্রাইভারসহ বিমানবন্দরে যায়। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। মোহাম্মদ উল্লাহ প্রায় নয় বছর আগে সিদ্দিকুর রহমানের কন্যা হীরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের রাইসা নামে সাত বছর বয়সী একটি কন্যা সন্তান ও ইউসুফ নামের চার বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।  

তিনি আরও জানান, সকল প্রক্রিয়া শেষে নিহত দুজনের মরদেহ পরিবার বুঝে পেয়েছে।
 
 

সর্বশেষ

জনপ্রিয়