১৬ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:৩১, ২২ ফেব্রুয়ারি ২০২৪

বন্দরের সাবদী বাজারে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত 

বন্দরের সাবদী বাজারে ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত 

নারায়ণগঞ্জের বন্দরে সাবদী বাজার বন্ধু মহল কর্তৃক আয়োজিত সাবদী প্রিমিয়াম লীগ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্যোগে ফাইনাল খেলার পুরস্কার বিতরনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারী) বিকেল ৩টায় সাবদী বাজারের অদূরে বালুর মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য মকবুল হোসেন মেম্বার। 
    
উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন দুবাই প্রবাসী ব্যবসায়ী মো. সোহেল রানা। 

এ সময় ব্যবসায়ী সোহেল রানা বলেন, খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে সকল প্রকার অপরাধ ও অনৈতিক কর্মকান্ড থেকে দূরে থাকা যায়। বর্তমানে যুব সমাজ বিপথে পরিচালিত হচ্ছে। ভিডিও গেইমে জুয়া,টিকটক,নেশা ও কিশোরগ্যাংয়ে জড়িয়ে নানা অপরাধ মুলক কর্মকান্ডে পতিত হচ্ছে। যুব সমাজ অবক্ষয় রোধে সুস্থ্য বিনোদন প্রয়োজন। আর এর জন্য খেলাধুলার বিকল্প নাই। প্রতিটা পাড়া মহল্লায় যুব সমাজকে এগিয়ে আসতে হবে। সুস্থ্য বিনোদনে সময় অতিবাহিত করতে হবে। খেলাধুলার মাধ্যমেই সকল অনিয়মকে আমরা গুড বাই জানাতে হবে। তাহলে আমরা একটি সুস্থ্য ও সুন্দর সমাজ ব্যবস্থা ফিরে পাব। 

সাবদী বাজার বন্ধু মহলের পক্ষে জামান, সজল, রনি, আমজাদ, ইমরান ও সোহেলের সার্বিক সহযোগিতায় আয়োজিত ফাইনাল খেলায় ধারাভাষ্যকার ও অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ক্রীড়াবিদ আব্দুর পারভেজ, গাফফার ও কবির মিয়া। 

কলাগাছিয়া দক্ষিন সেলসারদী পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক ও ব্যবসায়ী সাইদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিডিক্লিন উপদেষ্টা বুলবুল আহমেদ লিখন, দীঘলদী বায়তুল মামুর জামে মসজিদ কমিটির সভাপতি নিজাম উদ্দিন, সমাজ সেবক শাহআলম, আমান উল্যাহ প্রধান, কলাগাছিয়া ৭নং ওয়ার্ডের মেম্বার মহসিন মিয়া, ব্যবসায়ী হুমায়ুন কবির, আনিছুর রহমান শামীম, মাসুদ ভূইয়া, মিন্টু মিয়া, নাট্য পরিচালক ফজলুল করিম, আসাদ মাষ্টার, দ্বীল মোহাম্মদ, মুক্তার হোসেন, আলমগীর হোসেন প্রমূখ। 

উল্লেখ্য, সাবদী প্রিমিয়াম লীগ ক্রিকেট টূর্ণামেন্টে সেলসারদী যুব সংগঠনকে সবকটি উইকেট হাড়িয়ে ৫৮ রানের টার্গেট ছুড়ে দেয় এলাহি নগর শামীম মেম্বার একাদশ। ৫৮ রানের জবাবে ৯ উইকেট হাতে রেখেই ৫ওভার ৩বলের ব্যবধানে সেলসারদী যুব সংগঠন চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে।

সর্বশেষ

জনপ্রিয়