২৫ ফেব্রুয়ারি ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:৫১, ৩০ নভেম্বর ২০২৩

সোনারগাঁয়ে দুই লাশ উদ্ধার 

সোনারগাঁয়ে দুই লাশ উদ্ধার 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একদিনে দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে কাঁচপুর ও বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদী এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পর পৃথক হাসপাতালে তাদের ময়না তদন্ত করা হয়। 

জানা যায়, উপজেলার কাঁচপুর ব্রীজের নিচ থেকে শাবিকুল ইসলাম বাবু নামের এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া পর তিনি মারা যান। বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। 

পুলিশ জানায়, বাবু একজন প্রাইভেটকার চালক। তিনি নরসিংদী জেলার রায়পুর থানার কামারপাড়া গ্রামের মৃত হাসান আলীর ছেলে। সড়ক দূর্ঘটনায় তিনি আহত হয়ে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি রেজাউল হক জানান, ঘটনার পর দূর্ঘটনায় পতিত গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

অপর দিকে বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদী এলাকায় গাছে ঝুলন্ত অবস্থায় আব্দুল কুদ্দুস নামের এক যুবকের লাশ উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশ। সকালে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে পুলিশ এলাকাবাসীর বরাত দিয়ে জানিয়েছেন, নিহত কুদ্দুস একজন মাদকসেবী।

সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম বলেন, একজন মাদকসেবীর লাশ উদ্ধার করা হয়েছে। এখনো কেউ অভিযোগ দেয়নি। ধারনা করা হচ্ছে, মাদক সেবন করতে না পেরে আত্মহত্যা করেছে। 

সর্বশেষ

জনপ্রিয়