১৬ এপ্রিল ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:৫৯, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ফতুল্লায় ইটবোঝাই ট্রাকের চাপায় সবজি বিক্রেতা নিহত

ফতুল্লায় ইটবোঝাই ট্রাকের চাপায় সবজি বিক্রেতা নিহত

নারায়ণগঞ্জের ফতুল্লায় ইটবোঝাই ট্রাকের চাপায় এক সবজি বিক্রেতা মারা গেছেন৷ শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে কাশীপুর ইউপির নরসিংহপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সাফায়েতুর রহমান৷

নিহত মো. শাহিন (৪৮) একই ইউনিয়নের পূর্ব গোপালনগর এলাকার নুরুল আমিনের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নিহত ব্যক্তি নরসিংপুর এলাকায় ভ্যানযোগে সবজি বিক্রি করছিলেন। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে একটি দ্রুতগামী ইটবোঝাই ট্রাক তার ভ্যানসহ তাকে পিষে দেয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই সাইদুল ইসলাম বলেন, “আমার ভাই একজন সবজি বিক্রেতা ছিলেন। রাস্তার পাশে সবজি বিক্রি করার সময় দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। খবর পেয়ে আমরা দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পাই।”
এসআই রহমান জানান, “স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে ট্রাক চালক ও দুই লোড-আনলোড শ্রমিককে আটক করে পিটুনি দেয়৷ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিশ্চিত করার পর পুলিশ তাদের হেফাজতে নেয়। এ ঘটনায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।”

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আযম বলেন, “ট্রাকচালকসহ তিনজনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

রাত সাড়ে আটটা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা হয়নি৷

সর্বশেষ

জনপ্রিয়