২০ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২০:০৭, ৬ এপ্রিল ২০২৪

কুমিল্লার চৌদ্দগ্রামে  ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ফতুল্লার ৪ 

কুমিল্লার চৌদ্দগ্রামে  ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ফতুল্লার ৪ 

নারায়ণগঞ্জের ফতুল্লার ৪ মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করেছে কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গত ৩ এপ্রিল সকালে চৌদ্দগ্রাম পৌরসভা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনে কমলপুর রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো, নারায়নগঞ্জের ফতুল্লার গাবতলী এলাকার মৃত মাসুদ পারভেজের ছেলে হায়দার আহম্মেদ উৎসব ওরুফে উৎসব শিকদার (৩০), একই এলাকার মৃত হায়দার আলী ওরুফে হাসান আলীর ছেলে রাকিব হাসান ওরুফে রকি (৩৫), আলমাছ ঢালীর ছেলে মাহফুজুর রহমান ওরুফে মুন্না (৩০), আব্দুল বাসেত মন্ডলের ছেলে মো. ইব্রাহিম (২৬)। অন্য দুই আসামি হলো, ডিএমপির শাহআলী থানার আবুল খায়েরের ছেলে সুফিয়ান হোসেন সজল (২৪) ও চৌদ্দগ্রাম থানার কমলপুর এলাকার মৃত শিহাবুল আলম মিলনের ছেলে রবিউল আলম পিয়াস (২৬)। 

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামি রাকিব হাসান ওরুফে রকির বিরুদ্ধে পূর্বের ৫ টি মাদক মামলাসহ মোট ৬ টি মামলা, হায়দার আহম্মেদ উৎসব ওরুফে উৎসব শিকদার এর বিরুদ্ধে পূর্বের ৪ টি মাদক মামলাসহ ৫ টি মামলা এবং মাহফুজুর রহমান ওরুফে মুন্নার বিরুদ্ধে পূর্বের ১ টি মাদক মামলা ও ১ টি গণধর্ষন মামলা রয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়