২০ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:৪৫, ৮ এপ্রিল ২০২৪

বন্দরে পিকআপ চাপায় বৃদ্ধা নিহত, আহত ১

বন্দরে পিকআপ চাপায় বৃদ্ধা নিহত, আহত ১

বন্দরে পিকআপ ভ্যান চাপায় সুভাষী (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। সোমবার (৮ এপ্রিল) সকালে মদনপুর -মদনগঞ্জ সড়কের নবীগঞ্জ চৌরাস্তা বাসস্ট্যান্ডে এ দূর্ঘটনা ঘটে। নিহত সুভাষী পুরান বন্দর রেললাইন এলাকার মনি দাসের স্ত্রী। এসময় ইউসুফ হাসান (৩৪) নামে আরো একজন পথচারি আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান,  দ্রুতগতিতে আসা একটি মাছ ভর্তি পিকআপ ভ্যান রাস্তা পারাপারের সময় পথচারি মহিলার উপর তুলে দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এসময়  রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আরো একজন পথচারী গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে। আহতের নাম ইউসুফ হাসান, তিনি বন্দরের চৌরাপাড়া এলাকার  সজিব মিয়ার ছেলে। 

বন্দর থানার এসআই মামুন জানান, ঘটনার খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে এবং ভিকটিমের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে  লাশ মর্গে প্রেরন করা হয়। স্থানীয় লোকজন সহায়তায় পিকআপ ভ্যান এবং চালককে আটক করা হয়েছে। মো.  ওমর ফারুক (২২)  আড়াইহাজার উপজেলার খাগকান্দা গ্রামের ইদ্রিস আলীর ছেলে। এঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধিন।

সর্বশেষ

জনপ্রিয়