২০ মে ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ০৬:৫৪, ১৬ এপ্রিল ২০২৪

বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

বন্দরে ৩য় জানাজা শেষে কাজিম উদ্দিন প্রধানের দাফন সম্পন্ন

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধানের (৬৫) দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৯ টায় বন্দরের ফরাজীকান্দা এলাকায় তার নিজ গ্রামে ৩য় জানাজা শেষে ফরাজিকান্দা কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

জানাজায় অংশ নেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, বন্দর উপজেলা নির্বাহী অফিসার এম.এ. মুহাইমিন আল জিহান, উপজেলা চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান মুকুল, একেএম আবু সুফিয়ানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিরা। 

এর আগে বিকালে নারায়ণগঞ্জের চাষাড়া ডন চেম্বারে 
২য় জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে অংশ নেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানসহ নেতাকর্মীরা। 

বন্দর ফরাজিকান্দা এলাকার মৃত চান মিয়া প্রধানের ছেলে কাজিম উদ্দিন প্রধান রবিবার (১৪ এপ্রিল) দুপুর ৩ টায় ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ২ ছেলে, ১ মেয়ে ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। 

পারিবারিক সূত্রে জানা গেছে, কাজিম উদ্দিন প্রধান অনেকদিন ধরে ব্রেইন টিউমারে ভূগছিলেন। গত ১৫ দিন পূর্বে তিনি গুরুতর অসুস্থ হয়ে ভারতের দিল্লির একটি হাসপাতালে চিকিৎসা গ্রহন করেন। পরে চিকিৎসাধীণ অবস্থায় রবিবার ৩টায় ওই হাসপাতালে মৃত্যুবরণ করেন। 

সোমবার (১৫ এপ্রিল) মরহুমের মরদেহ দেশে ফিরলে প্রথম জানাজা ঢাকার তিতাস গ্যাস শ্রমিক ইউনিয়ন অফিস প্রাঙ্গনে ও ২য় জানাজা নারায়ণগঞ্জের চাষাড়া ডন চেম্বারে অনুষ্ঠিত হয়। 
 

সর্বশেষ

জনপ্রিয়