১৬ জুন ২০২৪

প্রেস নারায়ণগঞ্জ

প্রকাশিত: ২১:১২, ১৮ মে ২০২৪

আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান ও বর্ষপূর্তি উদযাপন

আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের রক্ত দান ও বর্ষপূর্তি উদযাপন

সিদ্ধিরগঞ্জের আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের ১০০০ ব্যাগ রক্ত দান ও চতুর্থ বর্ষপূতি উদযাপন এবং রক্তদাতা ও স্বেচ্ছাসেবীদের পূনর্মিলনী অনুষ্ঠান শুক্রবার বিকাল থেকে সন্ধ্যা রাত পর্যন্ত এফপিও প্রিপারেটরী হাই স্কুলে ঝাকজমকপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা শেষে বর্ষপূতির কেক কাটা হয়। পরে আমন্ত্রিত অতিথিরা রক্ত দাতা ও স্বেচ্ছাসেবীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

আনন্দঘন এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ মতিউর রহমান মতি। বিশেষ অতিথি ছিলেন, এফবিসিসিআইএর সদস্য আবুল হাসনাত কবির, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি ও আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের উপদেষ্টা বিল্লাল হোসেন রবিন, আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের উপদেষ্টা ডাক্তার আইয়ুব হোসেন।

আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের সভাপতি  ইসমাইল হোসেন শান্তর সভাপতিত্বে ও বিডি ক্লিন, নারায়ণগঞ্জের সমন্বয়ক এস এম বিজয়ের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলন, সিম্পল এপ্রোচ লিমিটেডের সিনিয়র ট্যাকনিকাল ম্যানেজার ইমরান খান, আদমজী ব্লাড ডোনার্স গ্রুপের সৈয়দ আলাউদ্দিন ও ইরফানুল হক, আদমজী বিহারী কলোনীর চেয়ারম্যান লিয়াকত হোসেন, র‍্যাব-১১ এর একাউন্টস ইনচার্জ আব্দুল হালিম খান, নারায়ণগঞ্জ ব্লাড ডোনার্স এসোসিয়েশনের পরিচালক অপু রায়হান, এফপিও প্রিপারেটরী হাই স্কুলের প্রধান শিক্ষক হাকিম মো. জয়নুল আবেদীন। আরও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবী নাদিম, সোহেল, রনি, আবু সাইদ, আরিফ সিদ্দিকি, জুবায়ের, রাসেল, ফয়সাল, আকরাম শিপন, সজীব, আলাউদ্দিন রিদয় প্রমুখ।
 

সর্বশেষ

জনপ্রিয়